ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মধুর মেয়ে নায়লা নাঈম

প্রকাশিত: ০৪:৪৫ এএম, ১৪ নভেম্বর ২০১৫

‘মধুর মেয়ে’ শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন নায়লা নাঈম। শুক্রবার কোক স্টুডিওতে মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে। মিউজিক ভিডিওটিতে নায়লার সঙ্গে আছেন অমৃতা খানও। গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন আশিক ও আবিদ।

বেলজিয়ামের নাগরিক বাংলাদেশি বংশোদ্ভূত আশিক ও আবিদ জমজ দুই ভাই। শৈশব থেকে তাদের বেড়ে ওঠা বেলজিয়ামেই। তবে নিজের ভিটে মাটির প্রেম টান অনুভব করেন সব সময়ই। তাই বাংলা গানকে ধারণ করেই পথ চলছেন এই দুই তরুণ শিল্পী। নিজেরাই গান লিখেন সুরও করেন।

গানটি সম্পর্কে আবিদ জামান বলেন, আসলে বাংলাদেশের বাইরে অনেকের ধারনা যে আমাদের দেশে ভালো গান হয় না। সেটা ঠিক না। আমরা তাই সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। অনেক শ্রম দিয়েছি গানের পেছনে। আমি আমার ভাই আশিক ও ছাব্বির মিলে একটি টিম করেছি স্মার্ট টুইষ্ট নামে। একটি গানকে প্রেজেন্ট করার জন্য কোরিওগ্রাফির দিকেও মনযোগ দিয়েছি। আশা করি ভালো একটি কাজ পাবে দর্শকরা।

আশিক জামান বলেন, আমরা দেশের বাইরে এটা প্রেজেন্ট করে জানাতে চাই যে এখানে ভালো কাজ হয়। ভবিষ্যতে আরো ভালো কাজের লক্ষ্য নিয়েই আমরা এগুচ্ছি।  

মিউজিক ভিডিওটির পরিচালক খালেদ মাহমুদ বলেন, এই মিউজিক ভিডিওর গায়ক এবং মেল পারফরমার বাংলাদেশি হলেও বড় হয়েছে ইউরোপে। তারা বেশ পারদর্শী। কাজটটা বেশ মান সম্মত হবে বলেই আমি আশা করছি।

মিউজিক ভিডিওটির ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন, মাহমুদ ইমন। ডিরেক্টর অফ ফটোগ্রাফি করেছেন বিশ্বজিত দত্ত। সহকারী কোরিওগ্রাফার ছিলেন জিমি মাহমুদ।

এআরএস/এসএম

আরও পড়ুন