ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সমাবর্তনে পুতুল ও বিউটি

প্রকাশিত: ০৮:২৪ এএম, ০৬ নভেম্বর ২০১৪

ক্লোজআপ ওয়ান তারকা পুতুল ও বিউটি। বর্তমানে সংগীতশিল্পী প্রতিষ্ঠিত। দু’জন সংগীত বিষয়ে পড়াশোনাও করেছেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভে (ইউডা)। সংগীত বিষয়ে পুতুল মাস্টার্স ও বিউটি অনার্স সম্পন্ন করেছেন এই বিশ্ববিদ্যালয় থেকে।

গত ৫ নভেম্বর ইউডা বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তনে অংশগ্রহন করেণ পুতুল ও বিউটি। সমাবর্তনে সহপাঠীদের গান গেয়ে শোনান তারা।

সমাবর্তনে সনদ নেওয়ার পর পুতুল ও বিউটি বলেন, বিশ্ববিদ্যালয় থেকে সংগীত বিষয়ে ডিগ্রি নিতে পেরে আমরা উচ্ছ্বসিত। আমরা যেহেতু সংগীত নিয়ে কাজ করছি তাই এ ডিগ্রি আমাদের অনেক কাজে আসবে।


সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সমাবর্তন বক্তা ছিলেন বাংলাদেশ মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান ড. এ কে আজাদ চৌধুরী, ইউডার বোর্ড অব ট্রাস্টির প্রেসিডেন্ট অধ্যাপক মুজিব খান, ইউডার ভিসি ড. এমাজউদ্দিন আহমদ। আরও উপস্থিত ছিলেন ইউডার রেজিস্ট্রার ড. ইফ্‌ফাত চৌধুরী, বোর্ড অব ট্রাস্টির সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষকগণ, শিক্ষাবিদ ও অভিভাবকরা।

সভাপতির বক্তব্যে স্নাতক ও স্নাতকোত্তর উত্তীর্ণ শিক্ষার্থীদের উদ্দেশে শিক্ষামন্ত্রী বলেন, আনুষ্ঠানিকভাবে শিক্ষাজীবন এখানে শেষ হলেও আপনাদের কর্মজীবন এখান থেকেই শুরু। আপনাদের অর্জিত শিক্ষা ও জ্ঞান এখন বাস্তব কর্মজীবনে প্রয়োগ করতে হবে।