ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সুস্থ হয়ে উঠছেন করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৯ অক্টোবর ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত কলকাতার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তবে তাকে আরও কয়েক দিন হাসপাতালে থাকতে হবে।

নমুনা পরীক্ষার পর গত মঙ্গলবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাকে দ্রত বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তার জ্বর ও ঠান্ডা ছিল। জ্বর না কমায় চিকিৎসকদের পরামর্শে করোনাভাইরাস পরীক্ষা করা হয়।

বেলভিউ হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রদীপ ট্যান্ডন বলেন, আগের চেয়ে সুস্থ রয়েছেন তিনি। চিকিৎসা চলছে। তাকে আরও তিন-চার দিন হাসপাতালে থাকতে হতে পারে।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে গত কয়েক মাস টলিউডে শুটিং বন্ধ ছিল। স্বাস্থ্যবিধি মেনে সম্প্রতি শুটিং শুরু করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন তিনি। এর মধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হলেন। করোনা মহামারির আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং সম্পূর্ণ করেন তিনি।

এর আগেও টলিউডে হানা বসিয়েছে মহামারি করোনা। মা হওয়ার পরই এ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, তার স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিক। এতে আক্রান্ত হন পরিচালক রাজ চক্রবর্তী।

এমএসএইচ/এমএস