ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমান শাহের জনপ্রিয়তা যেন বেড়েই চলেছে : সাইমন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২০

ঢাকাই সিনেমার নায়কদের নিয়ে কথা বলতে গেলেই একজনের ছবি চোখের সামনে ভেসে উঠবেই। তিনি হলেন অমর নায়ক সালমান শাহ। নব্বই দশকের সবচেয়ে সুন্দর ও মেধাবী সেই চলচ্চিত্রশিল্পীর মৃত্যুবার্ষিকী আজ।

১৯৯৬ সালের এই দিনে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান সালমান। দেখতে দেখতে তাকে হারানোর ২৪ বছর হয়ে গেল। তার মৃত্যুর দুই যুগ পরও চলচ্চিত্রের মানুষেরা আফসোস করে বলেন, ‘আজও কেউ পূরণ করতে পারেননি সালমান শাহের শূন্যস্থান।’

এই সময়ের নায়কদের কাছে তাদের প্রিয় নায়কের নাম জানতে চাওয়া হলে অকপটে তারাও বলেন প্রিয় সালমান শাহের নাম। যেমনটা বললেন চিত্রনায়ক সাইমন সাদিক।

প্রিয় নায়কের মৃত্যুবার্ষিকীতে তিনি ভিডিও বার্তা দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, ‘২৪ বছর হয়ে গেল তিনি নেই। এই দুই যুগেও তার জনপ্রিয়তা কোনো অংশেই কমেনি। বরং বেড়েছে। আমার জানামতে বাংলাদেশসহ সারাবিশ্বে যে কোনো জায়গার যতো বড় সেলিব্রেটিই হোক না কেন, এত বছর পর এত ভালোবাসা, এত বেশি আবেগ, এতো বেশি শ্রদ্ধার জায়গায় আর কেউ নেই।

তিনি ক্রমেই ছড়িয়ে যাচ্ছেন নতুন প্রজন্মের কাছে। সালমান শাহ’র মৃত্যুবার্ষিকী আজ। বেদনার দিন আমাদের সিনেমার জন্য। মহান আল্লাহ যেন তাকে শান্তি দান করেন। সালমান শাহ, আপনাকে হারিয়ে এদেশের সংস্কৃতিতে অপূরণীয় ক্ষতি হয়েছে, এদেশের সিনেমা নিঃস্ব আজ। ভালো থাকবেন আমাদের নায়ক, আমাদের ভালোবাসার মানুষ সালমান শাহ।’

এলএ/এমকেএইচ

আরও পড়ুন