ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফের ক্যান্সারে আক্রান্ত সুমন

প্রকাশিত: ০৮:২১ এএম, ২৯ অক্টোবর ২০১৫

অতীতে কয়েক দফায় শরীরে ১১টি অস্ত্রোপচার করেছিলেন  অর্থহীন ব্যান্ডের গায়ক সুমন। চিকিৎসকের পরামর্শ আর নিয়মিত চিকিৎসা নিয়ে বেশ ভালোই ছিলেন অন্যতম দেশসেরা এ বেজ গিটারবাদক। কিন্তু ফের দুঃসংবাদ এলো। এই সংগীতশিল্পীর শরীরে নতুন করে  ক্যান্সার কোষ দেখা দিয়েছে।  

জানা গেছে, সুমনের শরীরে ক্যান্সারে আক্রান্ত স্থানটি তার ডান হাত। চিকিৎসকরা জানিয়েছেন, পায়ের নরম টিস্যু কারসিনোমায়  থেকে ক্যান্সার কোষ তৈরি হয়েছে।  তবে এটি এখন প্রাথমিক অবস্থায় আছে।

সুমন জানান, গত মাসে শরীর পরীক্ষার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলাম। তখনই বিষয়টি টের পাই। পরীক্ষায় রক্তে নেতিবাচক উপাদান পাওয়া যায়। এরপর দ্রুত ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে গিয়ে পরীক্ষা করিয়েছি। তারা তখনই বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, এটা প্রাথমিক অবস্থায় আছে। এর পরপরই একটি কেমোথেরাপি দেওয়া হয়েছে।’

এদিকে আগামী ১ নভেম্বর সিডনির কনসার্টের গাইবেন সুমন। এরপর উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে সরাসরি সিঙ্গাপুর যাবে তিনি।

এর আগে ২০০৯ সালে সুমনের স্পাইন ক্যান্সার হয়েছিল। এরপর ব্রেন, পাকস্থলী ও কিডনিতে ক্যান্সার হয়। ব্রেন ও পাকস্থলীতে বেশ ভয়াবহভাবে এটা ছড়িয়ে পড়েছিল।

সুমন ভক্ত ও শ্রোতাদের কাছে দোয়া চেয়ে বলেন, ‘আসলে এত ধকলের পরও বেঁচে আছি শুধু মানুষের ভালোবাসার জন্য। অন্যদের দোয়াই আমাকে বাঁচিয়ে রেখেছে। সবার কাছে দোয়া চাই। আবারও যেনো সুস্থ হয়ে সকলের মাঝে ফিরতে পারি।

এমই/এমএস