ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন আইটেম নিয়ে আসছেন নায়লা নাঈম

প্রকাশিত: ১০:৪৮ এএম, ২৭ অক্টোবর ২০১৫

উঠতি মডেল হিসেবে তার নাম-ডাকের জুড়ি নেই! তবে মডেল তকমা ছাপিয়ে আজকাল তিনি আইটেম কন্যা হিসেবে পরিচিত হয়ে উঠছেন। সম্প্রতি ‘মাস্তি আনলিমিটেড’ নামে একটি নাটকের গানে তাকে আইটেম গানে নাচতে দেখা গেছে। পাশাপাশি সম্প্রতি মুক্তি পাওয়া ‘রান আউট’ ছবিতে আইটেম গানে পারফর্ম করে রুপালি পর্দায় তার অভিষেক হয়েছে।

সেই ধারাবাহিকতায় গত ২৬ তারিখ আবারও তিনি ‘রাত্রির যাত্রী’ নামে নতুন একটি ছবির আইটেম গানে পারফর্ম করেছেন। বলছি নায়লা নাঈমের কথা।

‘রাত্রির যাত্রী’ ছবিটি পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। জাগো নিউজকে তিনি বলেন, ‘রাজা কাশবির সুরে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের গানটি লিখেছি আমি নিজেই। আর এতে কণ্ঠ দিয়েছেন রুবাইয়াত জাহান। আসাদ খানের কোরিগ্রাফিতে এরই মধ্যে নায়লার পারফর্মে গানটির দৃশ্যধারণ শেষ হয়েছে। দর্শকদের ভিন্ন রকম বিনোদন দিতেই এই আয়োজন।’

এ গানের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন নায়লা। এ প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা বলেন, ‘রাত্রির যাত্রীর প্রথম দিনের শুটিংয়ের শেষ চিত্রায়নে একটি লিফটিংয়ের সময় হঠাৎ বেসামাল হয়ে পড়ে যায় নায়লা। এতে তিনি সাময়িক আঘাত পান। পরে অবশ্য প্রাথমিক চিকিৎসায় তিনি কমফোর্ট ফিল করেন। এরপর দ্বিতীয় দিনে গানটির চিত্রায়ন সফলভাবে শেষ করেছি।’

জানা গেছে, এক রাতের একটি চমৎকার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘রাত্রির যাত্রী’। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধলেন চিত্রনায়িকা মৌসুমী ও আনিসুর রহমান মিলন। ছবিটিতে আরো অভিনয় করছেন সোনিয়া হোসেন, শহিদুল ইসলাম সাচ্চু, শিমুল খান, আনন জামান, মারজুক রাসেল, সালাউদ্দীন লাভলু, এটিএম সামসুজ্জামানসহ আরো অনেকে।

এদিকে পরিচালনার পাশাপাশি এ চলচ্চিত্রের কাহিনি, সংলাপ, ও চিত্রনাট্য করেছেন হাবিবুল ইসলাম হাবিব নিজেই এবং রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস।



এলএ/এমএস