ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রাণ স্টার কুক রেসিপিতে বাঁধন

প্রকাশিত: ০৩:৪৯ এএম, ১২ জুলাই ২০১৪

বিয়ে, সংসার, সন্তান প্রভৃতি কারণে মিডিয়া থেকে দীর্ঘদিনের বিরতির পর এখন আগের মতো করেই নিয়মিত কাজ শুরু করেছেন আজমেরী বাঁধন। চলতি সময়ে একাধিক ধারাবাহিক ও খণ্ড নাটকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও বিজ্ঞাপনের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন। তবে এখন বাঁধনের মূল ব্যস্ততা হলো ঈদের নাটক ঘিরে। প্রতিদিনই প্রায় সকাল থেকে রাত ৮টা পর্যন্ত শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি।

তবে এবার খানিক ব্যতিক্রমী একটি অনুষ্ঠানের মাধ্যমে অন্য এক বাঁধনকেই পাওয়া যাচ্ছে। আর সেটি হচ্ছে রান্নার অনুষ্ঠান। এই প্রথমবারের মতো রান্নার অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। অনুষ্ঠানটির নাম ‘প্রাণ প্রিমিয়াম ঘি স্টার কুক কেকাস রেসিপি’। রমজান উপলক্ষে একসঙ্গে সাতটি টেলিভিশন চ্যানেলে প্রতিদিন প্রচার হচ্ছে রান্নার এই অনুষ্ঠানটি। বাঁধনের উপস্থাপনায় এরই মধ্যে বেশ ভাল দর্শকপ্রিয়তা পেয়েছে অনুষ্ঠানটি।

এ অনুষ্ঠানের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে বাঁধন বলেন, এখন আসলে ঈদের নাটক, ধারাবাহিক, বিজ্ঞাপন নিয়ে অনেক বেশি ব্যস্ত সময় পার করছি। এই রান্নার অনুষ্ঠানটির মাধ্যমে একঘেয়েমি কাটিয়ে অন্যরকম একটা সময় পার করছি। প্রতিদিন কেকা ফেরদৌসীর রেসিপি দিয়ে একজন তারকা ঝটপট ইফতারের পদ বানাচ্ছেন। ভাল উপভোগ করছি।

এদিকে বাঁধন এরই মধ্যে ঈদের কমপক্ষে এক ডজন নাটকে অভিনয় করেছেন। প্রত্যেকটি নাটকেই ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে তাকে। এর মধ্যে কয়েকটি ঈদ ধারাবাহিকও রয়েছে। ঈদের নাটকের বাইরে দুটি নতুন ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। এগুলোর প্রচার শুরু হবে ঈদের পর থেকে। অভিনয়ের বাইরে মডেলিং খুব বেছে বেছে করছেন বাঁধন। সামপ্রতিক সময়ে দুটি নতুন বিজ্ঞাপনের কাজ করেছেন, যা খুব শিগগিরই প্রচার শুরু হবে।

নিজের এই ব্যস্ততা প্রসঙ্গে বাঁধন বলেন, ঈদের প্রায় এক ডজন নাটকে কাজ করেছি। এসব নাটকের কাহিনী ও তাতে আমার চরিত্রে ভিন্নতা খুঁজে পাবেন দর্শক। বিজ্ঞাপন দুটি করেও অনেক ভাল লেগেছে। দুটি নতুন ধারাবাহিকও শুরু হবে ঈদের পর। তবে যত কাজই করি না কেন, রাতের সময়টা আমি আমার পরিবারের জন্য রাখি। রাতে শুটিং রাখি না। বিশেষ করে এই সময়টাতে মেয়েকে নিয়েই মেতে থাকি।