ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এনটিভিতে বাক্সবন্দী

প্রকাশিত: ০৭:০০ এএম, ২৬ অক্টোবর ২০১৫

নতুন ধারাবাহিক নাটক ‘বাক্সবন্দী’ প্রচার হচ্ছে এনটিভিতে। প্রতি সপ্তাহের সোমবার ও মঙ্গলবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হয় পান্থ শাহ্রিয়ারের রচনা ও নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় এ নাটক।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, শামসুল আলম বকুল, শর্মিলী আহমেদ, অরুণা বিশ্বাস, নিশো, নাঈম, নাদিয়া, ফারহানা মিলি, সামিয়া, কাজী উজ্জল, রশীদ হারুণ, সাজু প্রমূখ।

নাটকের গল্পে দেখা যাবে, অবসরের পর থেকেই দাবার বোর্ডে দিনরাত মাথা গুজে বসে আছেন আতিয়ার সাহেব। যদিও তার স্ত্রী এখনো পুরোদমে সংসার করে চলেছেন। শাহানা আতিয়ার সাহেবের দ্বিতীয় স্ত্রী। কথাটা যদিও প্রথম প্রথম মানতে কষ্ট হয়েছিলো দেওয়ানের। বেলা অনেক গড়িয়ে দেওয়ান এখন প্রায় চল্লিশ ছুঁই ছুঁই, সবকিছুর মধ্যেই সন্দেহের গন্ধ খুঁজে বেড়ান। তার স্ত্রীর নাম স্নিগ্ধা।

সংসারটা মূলত: শাশুড়ীর অলক্ষ্যে তারই হাতে তুলে নিতে হয়েছে। তিন ধরণের রুচি, তিন ধরণের মেজাজ আর অদ্ভুত জীবন বোধ নিয়ে বেড়ে উঠেছে আতিয়ার সাহেবের তিন মেয়ে ঝুম্পা, রূম্পা ও টুম্পা। বাক্সবন্দী একটি পরিবার। কিন্তু পৃথিবীর কোন কিছুই যেমন বাক্সবন্দী থাকতে পারে না তেমনি এরাও পারবে না। আর এই পরিবারটাকে বাক্স থেকে বের করে আনবার জন্যই হয়তো একদিন আবির্ভাব ঘটে গালিব নামক দূর সম্পর্কের এক আত্মীয়ের।

এলএ/পিআর