ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

স্ত্রীর হাতে বানানো কেক দিয়ে জন্মদিন পালন করলাম : নিরব

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:১০ পিএম, ০২ জুলাই ২০২০

সাখাওয়াত হোসেন নিরব। তবে নিরব হোসেন নামেই সবার কাছে পরিচিত তিনি। তার ক্যারিয়ারের শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে। র‍্যাম্প মডেল হিসেবে সবার প্রিয় হয়ে গিয়েছিলেন অল্প সময়ের মধ্যেই। এরপর নাটকে অভিনয়ের ডাক পান। নাটকে পথচলা শুরু করতে না করতেই ডাক আসে সিনেমায়।

২০০৯ সালে পরিচালক শাহীন-সুমনের ‘মন যেখানে হৃদয় সেখানে’ চলচ্চিত্র দিয়ে রূপালি পর্দার মানুষ হয়ে যান নিরব। এর পরের গল্পটা সবার জানা। একে একে অভিনয় করেছেন বেশকিছু সিনেমায়।

দেশের গণ্ডি পেরিয়ে মালয়েশিয়া ও বলিউডের সিনেমায়ও নিজেকে মেলে ধরেছেন। আজ ২ জুলাই এ নায়কের জন্মদিন। দেখতে দেখতে জীবনের ৩৬টি বসন্ত পার করে দিলেন এ অভিনেতা। এদিন উপলক্ষে গতকাল দিবাগত রাত ১২টার পর থেকেই ভক্ত শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

jagonews24

প্রতি বছর যেভাবে সবার সঙ্গে জন্মদিন কাটান এ বছর সেটা হচ্ছে না করোনার জন্য। এবার ঘরে বসেই পরিবারের সঙ্গে জন্মদিন কাটছে তার। ঘরে বসে স্মৃতিচারণ করলেন, ‘গত বছর এই সময় মুক্তির পথে ছিল তার অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্রটি। সিনেমার প্রচারণার মধ্যে কাটিয়েছিলেন দিনটি। ভেবেছিলাম এবার ভালো সময় কাটবে সবার সঙ্গে। কিন্তু করোনার কারণে এবার তো ঘর থেকে বের হওয়ারই উপায় নেই। বাইরে থেকেও কেক আনা হয়নি। স্ত্রীর হাতে বানানো প্রথম কেক দিয়েই জন্মদিন পালন করলাম।’

তবুও জন্মদিনের অনুভূতি শেয়ার করে নিরব জাগো নিউজকে বলেন, ‘করোনাভাইরাসের কারণে দেশের প্রতিটি মানুষ দুশ্চিন্তার মধ্যে সময় কাটাচ্ছে। অন্য সবার মতো এই সময়টা যেমন কাটার কথা তেমনই কাটছে। চার মাসেরও অধিক সময় আমরা এই ভাইরাসের সঙ্গে লড়াই করে চলেছি। আমি নিজে ১০৩ দিন ধরে বাসায়ই রয়েছি। কত থাকা যায় এভাবে। জন্মদিনে একটাই প্রার্থনা করোনা থেকে তাড়াতাড়ি যেন সৃষ্টিকর্তা আমাদের মুক্ত করেন।’

আম-কাঁঠালের সময় চলছে এখন। জন্মদিনে একটি মজার তথ্যও জানান নিরব। ‘আমি সব ধরনের আম খাই। যে কোনো ভালো জাতের আম খেতেই পছন্দ করি। তবে কিছু আম আছে যেগুলো অনেক আঁশযুক্ত। ওই ধরনের আম ভালো লাগে না আমার’- যোগ করেন এই অভিনেতা। তিনি আরও বলেন, ‘করোনার এই দিনগুলোতে শরীর সুস্থ রাখতে ও করোনা মোকাবিলায় ফিট রাখতে প্রচুর পরিমাণে ফল খাওয়া প্রয়োজন। বিশেষ করে মৌসুমি ফলগুলো শরীরকে সুস্থ রাখতে খুব সহায়ক।’

jagonews24

প্রসঙ্গত, অভিনেতা নিরব ২০১৪ সালের ২৬ ডিসেম্বর ঋদ্ধিকে ভালোবেসে বিয়ে করেন। ২০১৭ সালে এ দম্পতির কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান সুমাইয়া হোসেন যুওয়াইনাহ্। ২০১৯ সালে দ্বিতীয় কন্যাসন্তানের বাবা হন নিরব। তার নাম সোয়াইদা হোসেন যুহাইবাহ।

করোনাকালের আগে সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছিলেন তিনি। কয়েক মাস আগেই শেষ করেছেন ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এরপর শুরু হওয়ার কথা ছিল ‘তিতুমীর’ সিনেমার শুটিং। করোনার কারণেই আটকে আছে সিনেমাটির কাজ।

এমএবি/এমকেএইচ