ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যৌনকর্মীর চরিত্রে রাইমা সেন

প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০২ নভেম্বর ২০১৪

সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন এবার যৌনকর্মী! না বাস্তবে নয়, রুপালি পর্দায়। বলিউড ডায়েরিস নামে একটি হিন্দি ছিনেমায় কলকাতার নিষিদ্ধ পল্লী সোনাগাছির এক যৌনকর্মীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

কলকাতার সোনাগাছিতে ২ নভেম্বর থেকে এর চিত্রায়ন শুরু হয়েছে। তার চরিত্রের নাম ইমলি। বলিউডের বিভিন্ন নায়িকাদের নকল করে সাজগোজ করে এই মেয়ে এবং হিন্দি ছবির নায়িকা হওয়ার স্বপ্ন দেখে। তার সঙ্গে এক সফল অভিনেতার (বিনীত কুমার সিং) সম্পর্ক গড়ে ওঠে।

এদিকে ছবিটি নিয়ে সুচিত্রা সেনের নাতনী রাইমা দারুণ উচ্ছ্বসিত। ৩৪ বছর বয়সী এই বাঙালি অভিনেত্রী বলেছেন, এমন একটা চরিত্র জীবনে কখনও করিন।৷ পরিচালক কেডি সত্যম প্রস্তাব দিতেই রাজি হয়েছি। মনে হয়েছিল কাজটা নিয়ে নিরীক্ষা করা যায়।

সামাজিক যোগাযোগের ওয়েবসাইট টুইটারে ভক্তদের কাছ থেকে এ বিষয়ে সমর্থনও চেয়েছেন সুচিত্রা সেনের নাতনী।

বলিউড ডায়েরিজ ছবিতে ইমলির পাশাপাশি আরও দুটি গল্প দেখানো হবে। প্রথম গল্পের মুখ্য ভূমিকায় থাকছেন ৫৫ বছর বয়সী প্রাক্তন সরকারী কর্মী, তিনি বলিউড অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেন। দ্বিতীয় গল্পের প্লট সোনাগাছি। তৃতীয় গল্পের নায়ক এক কলসেন্টারের কর্মী (সেলিম দিওয়ান)। তিনিও বলিউডের নায়ক হওয়ার স্বপ্ন দেখে।

হিন্দি ছবির মধ্যে রাইমা সর্বশেষ চিলড্রেন অব ওয়ার -এ অভিনয় করেন। বলিউড ডায়েরিস-এর পাশাপাশি বাংলা ছবির কাজ নিয়েও ব্যস্ত তিনি। এ ছাড়া ১০ নভেম্বর থেকে শুরু হওয়া কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে থালি কন্যার দায়িত্ব পালন করবেন তিনি।