ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রেস্টুরেন্ট ব্যবসায়ী শায়না

প্রকাশিত: ০৯:১০ এএম, ২২ অক্টোবর ২০১৫

শোবিজকে বিদায় জানিয়ে বিদেশে পাড়ি দিয়েছেন দীর্ঘদিন হতে চললো। তারপর আর দেশে ফেরার নামই নেই! মাঝখানে শোনা গেলে যুক্তরাজ্যের প্রবাসী যুবক মাসুদ রানাকে বিয়ে করে সংসারী হয়েছেন। তার কিছুদিন পরই খবর এলো মা হতে চলেছেন একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শায়না আমিন।

এবারে নতুন খবর উড়ে এলো আমেরকিাতে রেস্টুরেন্ট ব্যবসা খুলছেন এই তারকা। সেই রেস্টুরেন্টের ছবি তুলে নিজের ফেসবুকেও আপলোড করছেন শায়না।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে ফেসবুকে শায়না জানালেন, তিনি ও তার স্বামী যুক্তরাজ্যে একটি স্প্যানিশ রেস্টুরেন্ট দিয়েছেন। ‘লা ফিয়েস্তা’ নামক এ রেস্টুরেন্টটি এরইমধ্যে ভালো সাড়া পাচ্ছে। বিশেষ করে প্রবাসী বাঙালিরা খুব পছন্দ করছেন এই রেঁস্তোরার খাবার।

শায়না আরো বলেন, ‘গেল ১৪ই অক্টোবর এ রেস্টুরেন্টটি খুলেছি আমরা। আমাদের গত দুই মাসের পরিশ্রম কাজ দিয়েছে। এর নকশা করেছে আমার স্বামী। এরই মধ্যে ভোজনরসিকরা ভিড় করছেন আমাদের রেস্টুরেন্টে। আমি অনেক হ্যাপি বিষয়টি নিয়ে।’

পাশাপাশি জানালেন, ডিসেম্বরেই তার কোলজুড়ে সন্তান আসবে। তাই সহসাই দেশে ফিরছেন না তিনি। আর মিডিয়াতে আসবেন কি না জানতে চাইলে নিশ্চুপ থাকেন ‘মেহেরজান’ খ্যাত এই অভিনেত্রী।

এলএ/পিআর