ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাহরুখ-কাজলের দুষ্টুমির ভিডিও

প্রকাশিত: ০৯:৩২ এএম, ২১ অক্টোবর ২০১৫

বলিউডি ছবির ইতিহাসে সর্বকালের সেরা রোমান্টিক এবং জনপ্রিয় ছবি শাহরুখ-কাজল জুটির ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-ডিডিএলজে’। গতকাল মঙ্গলবার ২০ অক্টোবর ছিলো ছবিটির মুক্তির কুড়ি বছর উদযাপনের দিন।

এর আগে শাহরুখ-কাজল আরো ছবিতে একসাথে কাজ করলেও ডিডিএলজে ছিলো জুটি হিসেবে তাদের প্রতিষ্ঠা পাওয়ার মজবুত সিঁড়ি। যশ চোপড়ার এই ছবি দিয়েই ইতিহাস তৈরি করেছিলেন তারা। দুজনেই পেয়েছিলেন রাতারাতি তারকাখ্যাতি। আর ওই ছবিটি আজো জনপ্রিয় হয়ে আছে বলিউডের দর্শকদরে অন্তরে। তারই প্রমাণ মিলে যায় এখনো ছবিটি ভারতের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পাওয়াতে।

অনেক রেকর্ডের মালিক এই ছবিটির বিশ বছর পূর্তির আনন্দ ভক্ত-অনুরাগীদের সাথে শেয়ার করতে ভুলেননি ছবির রাজ-সিমরন চরিত্রের শাহরুখ-কাজল। তারা সেই দিনগুলোর স্মৃতিচারণে মেতে উঠেছেন দুষ্টুমিতে। আর সেই দুষ্টুমির মুহূর্তগুলো ক্যামেরায় বন্দি করে ছড়িয়ে দিয়েছেন নির্মাতা রোহিম শেঠি।

শাহরুখ-কাজল দুজনেই বর্তমানে রোহিতের পরিচালনায় ‘দিলওয়ালে’ নামের ছবিতে জুটি হয়ে কাজ করছেন। এই নির্মাতা কিংবদন্তি জুটিকে সম্মান জানাতে ২ মিনিট উনপঞ্চাশ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন নিজের টুইটারে।  মুহূর্তের মধ্যেই সেটি সোশাল মিডিয়াতে ভাইরালে পরিণত হয়েছে।

ভিডিওটি প্রকাশ করা হয়েছে ইউটিউবেও। প্রকাশের মাত্র একদিনের মধ্যেই এটি দেখে ফেলেছেন প্রায় ১০ লাখের মতো দর্শক। এই ভিডিওটি অতীতে ফিরিয়ে নিয়ে গিয়েছিলো দুই নায়ক-নায়িকাকে। তারা ছিলেন আবেগঘনও। রোহিত তো বলেই ফেললেন, ভিডিওটি দৃশ্যধারণের সময় চোখের জলও শাহরুখ-কাজল! আপনি আর মিস করবেন কেন?



এলএ/আরআইপি