ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

টার্গেট নিয়ে ব্যস্ত মিলন-আইরিন জুটি

প্রকাশিত: ০৪:০৮ এএম, ০১ নভেম্বর ২০১৪

টিভির পর এখন চলচ্চিত্র নিয়েও ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। অন্যদিকে র‌্যাম্প থেকে বর্তমানে একাধিক চলচ্চিত্রে অভিনয় করছেন আইরিন। মিলন ও আইরিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন সাইফ চন্দনের ‘টার্গেট’ ছবিতে। বর্তমানে এ ছবির কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ জুটি।

এরই মধ্যে ছবির অনেকখানি শুটিং শেষ করেছেন তারা। শিগগিরই একটি গানের শুটিং করতে মালয়েশিয়াতেও উড়াল দেয়ার কথা রয়েছে মিলন ও আইরিনের। তবে তার আগে এখন ছবিটির বিভিন্ন অংশের শুটিংয়ে অংশ নিচ্ছেন তারা। রোমান্টিকের বাইরে অ্যাকশন দৃশ্যেও এ ছবিতে দেখা যাবে মিলনকে।

অন্যদিকে রাফ অ্যান্ড টাফ একজন তরুণীর ভূমিকায় এখানে দেখা যাবে গ্ল্যামারাস আইরিনকে। এ বিষয়ে মিলন বলেন, ‘টার্গেট’ ছবিটির শুটিং নিয়েই ব্যস্ত রয়েছি। যেটুকু শুটিং করেছি অনেক উপভোগ করেছি। আশা করছি অনেক ভাল কিছু হবে। আইরিন বলেন, মূলত এখন ‘টার্গেট’-এর শুটিং নিয়েই বেশি ব্যস্ত রয়েছি। এখানে আমার নায়ক হলেন মিলন ভাই। বড়মাপের একজন অভিনেতা তিনি। অনেক কিছু শেখারও আছে তার কাছ থেকে। তা ছাড়া আমি যে রকম ছবিতে কাজ করতে আগ্রহী ‘টার্গেট’ ঠিক সে রকম একটা ছবি। আমার বিশ্বাস ছবিটি দর্শকদের ভাল লাগবে।