ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কালিনারি শো হাঁড়ি Curry

প্রকাশিত: ০২:১১ পিএম, ৩০ অক্টোবর ২০১৪

কালিনারি শো “হাঁড়ি Curry” নতুনত্ব নিয়ে দর্শকদের কাছে আসছে চ্যানেল আই-এর পর্দায়। ১লা নভেম্বর ২০১৪ থেকে রোজ শনিবার সন্ধা ৬টা ২০ মিনিটে চ্যানেলটিতে দেখা যাবে এই অনুষ্ঠানটি। “হাঁড়ি Curry” অনুষ্ঠান এ দর্শকরা শিখতে পারবেন কীভাবে বাজার করার সময় ভালো জিনিসটি বেছে নেওয়া যায়।

অনুষ্ঠানে নতুন মুখ জলি খান পেশায় একজন রন্ধন প্রশিক্ষক। তিনি দেশ-বিদেশের রান্না অত্যন্ত সহজভাবে দর্শকদের শেখানোর জন্য তুলে ধরেছেন । জনপ্রিয় সংগীত তারকা রেশাদ ব্যাক্তি জীবনে একজন কালিনারি এক্সপার্ট।

রেশাদ অনুষ্ঠানে দর্শকদের নিয়ে গেছেন হাট-বাজারে। তিনি দর্শকদের বাজার থেকে কীভাবে ভালো জিনিষগুলো কিনতে হয়, তার সাথে বাজার করার নানান টিপস দর্শকদের দিয়েছেন।

আধুনিক ঢংয়ে নির্মিত এ অনুষ্ঠানে পরিচালক জাহিদ মাহমুদ সোহেল প্রথমবারের মত রান্নার সাথে গানের সমন্বয় ঘটিয়েছেন। অনুষ্ঠানটিতে উপস্থাপিকা রেসিপির বর্ননা অবভয়েসেও দিয়েছেন।

রেশাদের সাবলীল উপস্থাপনা ও জলি খানের সহজ রান্না শিখানোর কৌশল ও অনুষ্ঠানটির নির্মান শৈলি NPL “হাঁড়ি Curry” দর্শকদের কাছে ভালো লাগবে বলে আমরা আশাবাদী। মেইড ইন বাংলাদেশ (MIB) এর প্রথম প্রযোজনা “হাঁড়ি Curry”।