ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মোল্লা ভাই বাপ্পি

প্রকাশিত: ১১:২০ এএম, ১০ অক্টোবর ২০১৫

নতুন করে আরো একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন বাংলা ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি। ‘মোল্লা ভাই’ নামের ছবিটি পরিচালনা করবেন রানা প্লাজা খ্যাত নির্মাতা নজরুল ইসলাম খান।

ছবিটিতে বাপ্পির বিপরীতে এখনো কোনো নায়িকাকে চুক্তি করা হয়নি। তবে শোনা যাচ্ছে বেশ ক’জন জনপ্রিয় অভিনেত্রীর নাম। সে তালিকায় এগিয়ে রয়েছেন আঁচল ও তানহা।

সম্প্রতি ছবিটির মহরত অনুষ্ঠিত হয়ে গেল রাজধানীতে ভিসটেক নামে একটি গানের ষ্টুডিওতে। সেখানে ‘মন মন মন মানে না বারণ’ শিরোনামের একটি গানের রেকডিংয়ের মাধ্যমে এ ছবির যাত্রা শুরু হয়। এ গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী দিলশাদ নাহার কনা ও কিশোর। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ।

গানের রেকডিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মমতাজ আলম শাকুর, রাজুকের পরিচালক শেখ শাহীন, রবীন্দ্র গবেষক বিধান দাস গুপ্ত, বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন। এ ছাড়াও ছিলেন ছবিটির কলাকুশলীরা।

অনুষ্ঠানে পরিচালক জানালেন, মস্তবা সৌদের চিত্রনাট্যে চলতি বছরের ডিসেম্বর থেকে এ ছবির শুটিং শুরু হবে। নায়ক হিসেবে বাপ্পিকে চূড়ান্ত করা হয়েছে। তবে নায়িকার বিষয়টি একটু জটিলতায় থেকে গেছে। খুব শিগগিরই নায়িকা বাছাই করে গণমাধ্যমে জানানো হবে।

এদিকে বাপ্পি এ মুহূর্তে কাজ করছেন মিসড কল নামে একটি ছবিতে। আর মুক্তির অপেক্ষায় রয়েছে আঁচলের সাথে আজব প্রেম ও বিদ্যা সিনহা মিমের সাথে সু্ইট হার্ট ছবি দুটি।

এলএ/আরআইপি