ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ছবি মুক্তির আগে নায়িকা নিখোঁজ

প্রকাশিত: ০৭:০৭ এএম, ০৮ অক্টোবর ২০১৫

মহা আয়োজনে মুক্তি পেতে যাচ্ছে বছরের আলোচিত ছবি পরিচালক অনন্য মামুনের ‘ভালোবাসার গল্প’। সবকিছু ঠিক থাকলে আগামী ২৩ অক্টোবর হলে নামছে ছবিটি। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আনিসুর রহমান মিলন ও নবাগত নায়িকা মুনিয়া আফরিন।

এদিকে ছবিটি নতুন করে আলোচনায় এসেছে এর নায়িকা নিখোঁজ হওয়াতে। কোথাও সন্ধান মিলছে না মুনিয়ার।

সম্প্রতি অনন্য মামুন তার ছবিটির প্রচারণার জন্য দেশের বিভিন্ন প্রান্তে থাকা ফেসবুকের বাংলা সিনেমার প্রচার ও প্রসারে কাজ করা তরুণদের নিয়ে একটি গেট টুগেদার করেছেন রাজধানীতে। সেখানে ছবির গায়ক, গীতিকারসহ অনেকেই উপস্থিত থাকলেও ছবির নায়ক-নায়িকা কেউই উপস্থিত ছিলেন না। খোঁজ নিয়ে জানা যায়, চিত্রনায়ক আনিসুর রহমান মিলন এখন দেশের বাইরে আছেন।

তবে ছবির আরেক আকর্ষণ চিত্রনায়িকা মুনিয়া আফরিনকেও ছবির কোন প্রচারণায় অংশ নিতে দেখা যাচ্ছে না। যেখানে ছবি মুক্তির আগে থেকেই দেশীয় সব অন্য নায়িকাদের সাক্ষাৎকার ও ফেসবুকে নানামুখী প্রচারণায় দেখা যায় সেখানেও অনেকটা নীরব মুনিয়া। নিজের ফেসবুকেও তাকে পাওয়া যাচ্ছে না বলেছেন অনেকেই।

এমনকি ছবির পরিচালক অনন্য মামুনও বলতে পারছেন না কোথায় ডুব মেরেছেন তার ছবির নায়িকা। তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‌‘গণমাধ্যম থেকে অনেকেই আমার সাথে যোগাযোগ করেছেন ভালোবাসার গল্প ছবি নিয়ে মুনিয়ার মন্তব্য ও সাক্ষাতকারের জন্য। কিন্তু আমি জানিনা ও কোথায় আছে। ছবিটির প্রচারে নায়িকা হিসেবে মুনিয়ার উচিত ছিলো আমাদের সঙ্গী হওয়া।’

বাধ্য হয়ে মুনিয়ার পরিবারের সাথে যোগাযোগ করা হলে সেখান থেকেও কোনো তথ্য পাওয়া যায়নি। তবে তার ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে, বিয়ে করেছেন মুনিয়া। তাই তিনি নাকি মিডিয়া ছেড়ে দিচ্ছেন!

আবার আরেকটি সূত্র জানিয়েছে, বিয়ে নয়, কোন এক কনস্ট্রাকশন ব্যবসায়ীর সাথে চুটিয়ে প্রেম করছেন তিনি। আর সে প্রেমের মানুষকে নিয়েই মুনিয়া আপাতত দেশের বাইরে রয়েছেন অবকাশ যাপনে। শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন তারা। বিষয়টি মুনিয়ার পরিবারেও জানা। শেষ পর্যন্ত আসল ঘটনা কি সেটি জানতে হলে তাই মুনিয়ার ফিরে এসে মুখ খোলা অবধি অপেক্ষা করতেই হচ্ছে।

মুনিয়া অভিনীত প্রথম ছবি ‘ভালোবাসার গল্প’ নির্মিত হয়েছে এস এস মাল্টিমিডিয়ার ব্যানারে। ছবিটি পরিচালনার পাশাপাশি এর গল্প লিখেছেন অনন্য মানুন নিজেই। ছবিটির চিত্রগ্রহণ করেছেন বিএম নাজমুল।

চারিদিকে যখন নকল ছবির খোল্লাম খোলা অবস্থা সেখানে অনন্য মামুন দারুণ প্রশংসিত হচ্ছেন ‘ভালোবাসার গল্প’ নিয়ে। কারণ ছবিটি সম্পূর্ণ মৌলিক আর ভিন্ন ধর্মী। এরইমধ্যে মামুন চ্যালেঞ্জও করেছেন সবাইকে- যদি ছবিটি নকল কেউ প্রমাণ দিতে পারেন তবে সেটির প্রদর্শনী বন্ধ করে দিবেন তিনি। ঢাকাই ছবির এই দুঃসময়ে মামুনের মতো তরুণ মেধাবী আর চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে জানা নির্মাতারা নতুন করে আশার সঞ্চার করছেন বলেই ধারনা চলচ্চিত্রে বোদ্ধাদের। তারা ভালোবাসার গল্পের সাফল্য কামনা করেছেন।

এলএ