ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বৃহন্নলা সাজে মিশা সওদাগর (দেখুন ছবিতে)

প্রকাশিত: ১০:৫৫ পিএম, ০৪ অক্টোবর ২০১৫

সাজগোজ চলন বলন আর পোশাক দেখে ঢিল-ছোঁড়া দূরত্ব থেকেও কেউ বুঝতে পারবে না যে তিনি ঢাকাই ছবির শক্তিমান খল অভিনেতা মিশা সওদাগর। তার ঠোঁটে লিপস্টিক, গালে মেকআপ আর ববকাট চুল। এ ভঙ্গি নিয়েই রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং স্পটের সামনে নানান ঢঙে ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার এমন বেশ-ভূষা কেন?


খোঁজ নিয়ে জানা গেলো, সাফি উদ্দিন সাফি পরিচালিত `মিসড কল` ছবির প্রয়োজনেই এমন বৃহন্নলার সাজে সেজেছেন তিনি। নির্মাতা জানালেন, ২ অক্টোবর থেকে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিংস্পটে এর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন মিশা। পাশাপাশি তাকে বৃহন্নলা (হিজড়া) হিসেবেও দেখা যাবে। ব্যাপারটা দেখে অনেকের কাছে চমক লাগবে।


তিনি আরো জানালেন, ছবিটির বেশিরভাগ দৃশ্যের চিত্রায়ন ঢাকার বেশ কয়েকটি স্থানে। পাশাপাশি গানের চিত্রায়ন করা হবে দেশ ও দেশের বাইরে।


ছবির অভিনেতা বাপ্পি বলেন, অনেক জটিল এবং চমৎকার গল্প পুঁজি করে নির্মিত হচ্ছে `মিসড কল` ছবিটি। আমার বিশ্বাস ছবিটি যখন মুক্তি পাবে দর্শক অনেকদিন পর একটি ভিন্ন সমীকরণের গল্পনির্ভর ছবি দেখতে পাবেন।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে এ `মিসড কল` মহরত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও বাপ্পি নবাগত মুগ্ধ এবং একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বাপ্পারাজকে।


এনই/বিএ