ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কৃষ্ণপক্ষের জন্য দোয়া চেয়েছেন মাহি (ভিডিও)

প্রকাশিত: ০৫:২৫ এএম, ০৩ অক্টোবর ২০১৫

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’ নির্মাণ করতে যাচ্ছেন তার স্ত্রী মেহের আফরোজ শাওন। রাজধানীর উত্তরায় আজ শনিবার থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে।

ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই ছবি দিয়েই প্রথমবারের মতো এক ছবিতে জুটি বাঁধলেন তারা।

হুমায়ূন আহমেদের গল্পে অভিনয় করার সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত মাহি। এর আগে জাগো নিউজকে দেয়া সাক্ষাতকারে তিনি বলেছিলেন, ‘হুমায়ূন স্যারের গল্পে কাজ করাটা স্বপ্ন ছিলো’। সেই স্বপ্ন পূরণের শুরুতে তাই সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

মাহি তার ফেসবুক ওয়ালে শনিবার সকাল ১০টায় একটি ভিডিও আপলোড করেন। সেখানে তিনি কৃষ্ণপক্ষ ছবির শুটিং শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করেন এবং নিজের জন্য ভক্ত-অনুরাগীদের কাছে দোয়া চান।

Mahi

প্রসঙ্গত, কৃষ্ণপক্ষ হুমায়ূন আহমেদের একটি ভালোবাসার উপন্যাস। যেখানে গল্প আবর্তিত হয়েছে অরু আর মুহিব নামের দুই মানব-মানবীর ভালোবাসাকে কেন্দ্র করে। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এই ছবিতে আরো অভিনয় করবেন তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, ফারুক আহমেদ। এর সংগীত পরিচালনার দায়িত্বে থাকছেন এস আই টুটুল ও ইমন সাহা।

ছবিটি আসছে ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মবার্ষিকীতে মুক্তি দেয়া হবে।

দেখুন মাহির ভিডিওটি :


কৃষ্ণপক্ষ নিয়ে মাহির সাক্ষাতকারটি পড়তে ক্লিক করুন : www.jagonews24.com/entertainment

এলএ/এমএস