ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রিয়াদ-মন্দিরাকে নিয়ে কাজী শুভর ‘কলঙ্ক’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:১৭ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৯

কাজী শুভ। নিজস্ব গায়কীর ব্যাতিক্রমী ঢং আর সুরের যাদুতে মুগ্ধ করেছেন বাংলা গানের শ্রোতাদের। আধুনিক গানের পাশাপাশি ফোক গানেও রয়েছে তার অনবদ্য বিচরণ। তার কণ্ঠে ‘ও সোনা বউ শুনছনি’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। ২০১৯ সালেও বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।

নতুন খবর হলো দারুণ এক চমক দিয়ে নতুন বছরটা শুরু করতে যাচ্ছেন কাজী শুভ। ২০২০ সালের প্রথম দিনে প্রকাশ হবে কাজী শুভর নতুন গান ‘কলঙ্ক’। হানিফ খানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

সেলিম আহম্মেদের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ। সিনেমাটি এই ভিডিওতে কয়েকটি চরিত্র উপস্থাপন করা হয়েছে। ভালোবাসার এক মর্মান্তিক গল্প তুলে ধরা হয়েছে এখানে। এমনটাই জানালেন নির্মাতা। ভিডিওটিতে মডেল হয়েছেন রিয়াদ রায়হান ও মন্দিরা। এখানে আরও অভিনয় করেছেন আনোয়ার হোসেন, এমিল প্রমুখ।

নিজের নতুন গান এবং ভিডিও নিয়ে কাজী শুভ বলেন, ‘ফোক ঘরনার একটি গান ‘কলঙ্ক’। গানের সাথে মিল রেখে দারুণ গল্পে ভিডিও নির্মাণ করা হয়েছে। পরিচালক মাহিন আওলাদ তার মুন্সিয়ানা দেখিয়েছেন। ভিডিওতে আমি সম্পূর্ণ নতুন গেটাপে হাজির হয়েছি। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দোলা দিবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, নতুন বছরের প্রথম দিন তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘কলঙ্ক’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এমএবি/এমকেএইচ

আরও পড়ুন