ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভক্তদের সমুদ্রে কাঁদলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩:২৪ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৯

এবারে ৫৪ বছরে পা রাখলেন বলিউড ভাইজান সালমান খান। এই সুপারস্টারের জন্মদিন উপলক্ষে গেল কয়েকদিন ধরেই বি টাউনে উৎসব আমেজ বিরাজ করছে। সালমানের কাছের মানুষেরা নানাভাবে তাকে ভালোবাসা জানিয়েছেন।

আর ভক্তরা প্রিয় নায়কের জন্মদিন পালন করলেন পাগলামিতে। এই তারকার জন্মদিনে তার বাসভবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে যেন ভক্তদের প্লাবন বয়ে যায়। এবছরও তার ব্যতিক্রম হয়নি। জড়ো হয়েছিলেন হাজার ভক্ত। প্রিয় তারকাকে এক পলক দেখার জন্য, একটু ভালোবাসা জানানোর জন্য।

আর ভক্তদের সমুদ্রের সম্মুখে দাঁড়িয়ে আবেগে ভাসলেন সল্লু ভাই। গ্যালাক্সির বারান্দায় দাঁড়িয়ে সালমান যখন ভক্তদের উদ্দেশে হাত নাড়াতে শুরু করেন, তখন আচমকাই তার চোখ থেকে জল গড়াতে শুরু করে।

গ্যালাক্সির বারান্দায় মিনিটখানেক দাঁড়িয়েছিলেন সালমান খান। প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার জন্য তার হাজার হাজার ভক্তরা তখন ভালোবাসার নানা শব্দে কাঁপাচ্ছিলেন মুম্বাইয়ের আকাশ। ভক্তদের এই ভালবাসা দেখেই কেঁদে ফেলেন সালমান খান।

এসময় বাতাসে ভেসে আসা ভক্তদের চিৎকার ধ্বনির নানা কথার জবাব দেন সালমান ইশারায়।

এদিকে ২৭ ডিসেম্বর নিজের জন্মদিনে ফের মামা হন সালমান। দাদার জন্মদিনেই বোন অর্পিতা খান শর্মা জন্ম দেন তার দ্বিতীয় সন্তানের। ফলে ২৭ ডিসেম্বর খান বাড়িতে এখন থেকে জন্মদিনের 'ডবল ধামাকা' হবে।

 
 
 
View this post on Instagram

#SalmanKhan waves to his fans from his home on occasion of his birthday #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এলএ/এমকেএইচ

আরও পড়ুন