ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গৃহহীনদের মাঝে টাকা উড়ালেন মার্কিন র‌্যাপার ব্লুফেস

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৯

কালো জিপের ওপরে দাঁড়িয়ে শূন্যে টাকা উড়াচ্ছেন এক ব্যক্তি। সেই টাকা নিজের দখলে নিতে মানুষের হুড়োহুড়ি। খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শুভ বড়দিনের আগের রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস অঙ্গরাজ্যের স্কিড রোড এলাকায় দেখা গেল এমন অভূতপূর্ব দৃশ্য। বাতাসে টাকা উড়ানো ব্যক্তি আর কেউ নন-মার্কিন র‌্যাপার ব্লুফেস।

অঙ্গরাজ্যের গৃহহীনদের মুখে একটু হাসি ফোটাতে এমন পথ বেছে নেন তিনি। পরে টাকা উড়ানোর এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন এই র‌্যাপার। ক্যাপশন দিয়েছেন-‘দ্য সিজন অব গিভিং’।

ব্লুফেসের আসল নাম জোনাথন মাইকেল পর্টার। ২০১৭ সালে পারফর্ম করা শুরু করেন তিনি। হিট সিঙ্গেল ‘থোতিয়ানা’ ও ‘ব্লিড ইট’ এর কারণেই মূলত ব্যাপক পরিচিত পান এই র‌্যাপার।

ব্লুফেসের টাকার বৃষ্টিতে মজেছেন বেশিরভাগ ভক্ত। এভাবে অসহায়, দরিদ্র ব্যক্তিদের সাহায্যে এগিয়ে আসায় নেট দুনিয়ায় প্রশংসায় ভাসছেন তিনি। একজন লিখেছেন, ‘বিশ্বের উদার র‌্যাপারদের একজন ব্লুফেস।’

তবে বিষয়টিকে সহজভাবে নেননি কেউ কেউ। তাদের ভাষ্য, ‘সাহায্যের নামে গৃহহীনদের এভাবে টাকা দিতে গিয়ে গায়ক মূলত এই শ্রেণির লোকদের অবজ্ঞা করেছেন।’ কেউ বলছেন, এটা লোকদেখানো।

লস অ্যাঞ্জেলস টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছর অঙ্গরাজ্যটিতে গৃহহীন ব্যক্তিদের সংখ্যা বেড়েছে দাঁড়িয়েছে ১২ শতাংশে। সেখানকার ৯৫ শতাংশ ভোটার এই গৃহহীন সমস্যাকে মারাত্মক অথবা খুবই মারাত্মক সমস্যা বলে মনে করে।

 
 
 
View this post on Instagram
 
 

The season of giving

A post shared by Blueface (@bluefacebleedem) on

এসআর/পিআর