ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রাক্তন প্রেমিক অভিষেককে নিয়ে মুখ খুললেন রানি মুখার্জি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:১৩ পিএম, ২১ ডিসেম্বর ২০১৯

একসময় প্রেম করতেন অভিনেতা অভিষেক বচ্চন ও অভিনেত্রী রানি মুখার্জি। এমন গল্প-গুজবে চাউর ছিলো বলিউড পাড়া। হঠাৎ একদিন শোনা যায় ঐশ্বরিয়া রাইকে বিয়ে করছেন অভিষেক। তারপর থেকেই আড়ালে চলে রানির সঙ্গে অমিতাভপুত্রের প্রেমের কাহিনি।

এই প্রেম নিয়ে দুই তারকার কেউই কখনো প্রকাশ্যে মুখ খুলেননি। তারা একে অপরকে নিয়ে ভালো মন্দ কোনো কথাও বলেন না। তবে সম্প্রতি ‘বান্টি অউর বাবলি’ ছবির সিক্যুয়েল উপলক্ষে অভিষেককে নিয়ে মুখ খুললেন রানি।

অভিষেক ও রানি মুখার্জি বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন জুটি হয়ে। তারমধ্যে অন্যতম সফল সিনেমা ‘বান্টি অউর বাবলি’। এবারে ছবিটির সিক্যুয়েল নির্মিত হচ্ছে। জানা গেছে সিক্যুয়েলে রানি থাকলেও দেখা যাবে না অভিষেক বচ্চনকে। যশ রাজ ফিল্মের ব্যানারে ‘বান্টি অউর বাবলি টু’ ছবিতে রানির বিপরীতে এবার অভিনয় করবেন সাইফ আলি খান।

কিন্তু কেন পুরনো জুটিকে ফিরিয়ে আনা হলো না, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন৷

এ বিষয়ে সম্প্রতি রানি বক্তব্য দিয়েছেন। সেই বক্তব্যকে ট্যুইট করেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। ট্যুইট থেকে জানা যায়, ‘বান্টি অউর বাবলি টু’-এর জন্য রানি এবং অভিষেক বচ্চন দুজনেই প্রস্তাব দেওয়া হয় অভিনয়ের। কিন্তু অভিষেকের সঙ্গে বেশ কিছু বিষয়ে মতবিরোধ হওয়ায়, শেষ পর্যন্ত এই সিনেমা থেকে সরে দাড়ান তিনি৷ জুনিয়র বচ্চন সরে দাঁড়ানোর পরই তার জায়গায় নিয়ে আসা হয় সাইফ আলি খানকে৷

সইফ আলি খান এবং রানির সঙ্গে বান্টি অউর বাবলি টু-এ রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী।

প্রসঙ্গত, ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে রানি মুখার্জির বন্ধুত্বের কথা প্রায় সবারই জানা। কিন্তু ‘চলতে চলতে’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি ঐশ্বরিয়ার সঙ্গে রানির সম্পর্কের অবনতি হতে শুরু করে। ওই সময় শাহরুখ খানের সঙ্গে ঐশ্বরিয়ার স্ক্রিন শেয়ার করার কথা ছিল।

কিন্তু সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়ার বিচ্ছেদের পর তাকে নিয়ে কাজ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন শাহরুখ। পরে ঐশ্বরিয়ার জায়গায় নিয়ে আসা হয় রানিকে। ওই ঘটনার পর থেকেই রানির সঙ্গে রাইয়ের সম্পর্ক খারাপ হতে শুরু করে বলে খবর।

এলএ/এমকেএইচ

আরও পড়ুন