ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দু’বার গর্ভপাত করান জনপ্রিয় গায়ক, বোমা ফাটালেন বান্ধবী

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:৫৬ এএম, ২৭ নভেম্বর ২০১৯

প্রেমিকার বয়স ২৩ বছর, বয়সে তিনি প্রেমিকের হাঁটুর বয়সী। তারপরও সাহস করে নেমেছিলেন, ভেসেছিলেন প্রেমের তরীতে আবেগের পালে হাওয়া দিয়ে। তবে ঘোর ভাঙতে বুঝলেন অভিজ্ঞতা তার মোটেও সুখকর নয়। প্রেমের পথ নয়, প্রেমের অভিজ্ঞতাই ছিল পুরো কাঁটার সমান। কিন্তু সেই ঘর করা যে কতটা যন্ত্রাণাদায়ক ছিল, সেটাই এবার সবার সামনে আনলেন ২৩ বছরের প্রেমিকা।

৫২ বছরের জনপ্রিয় গায়কের সঙ্গে একটি গানের অনুষ্ঠানে আলাপ হয়েছিল তার। সেখান থেকে শুরু হয় তাদের প্রেমপর্ব। অনেক আশা দেখিয়েছিলেন ছোট বান্ধবীকে ইন্ডাস্ট্রিতে সুযোগ দেয়ার। বান্ধবী নিজেও একজন লেখিকা। তাই তিনিও সেই প্রতিশ্রুতিতে বয়ে গিয়েছিলেন।

প্রথম দু’মাস কেটেছে খুবই ভালো। সমস্যাটা শুরু হলো তারপর। তাকে নাকি বলা হয়, বয়ফ্রেন্ডকে মাস্টার বা ড্যাডি বলে ডাকতে হবে। এ কথা শুনেই প্রতিবাদ করে ওঠেন তরুণী। এতে তার গলা টিপে ধরা হয়। যার ফলে কালসিটে দাগ পড়ে যায় তারে ঘাড়ে। সেই দাগ লুকাতে তাকে হাইনেক ড্রেস পরতেও বাধ্য করা হয়।

নির্যাতনের এখানেই শেষ নয়। দু’বার গর্ভবতী হয়ে পড়েন তরুণী। জোর করে বাড়িতেই গর্ভপাত করা হয় তার, যাতে কথা বাইরে না যায়।

তরুণীর অভিযোগ, শুধুমাত্র মিডিয়ার সামনে তাকে যত্ন করতেন ওই গায়ক। বাকি সময় বীভৎস অত্যাচার চলতো তার ওপর। শেষ পর্যন্ত না পেরে জনসমক্ষে তিনি জানিয়ে দিলেন নির্যাতনের সবকথা।

গায়ক আর কেউ নন বিশ্বখ্যাত গায়ক আর কেলি। তার গার্লফ্রেন্ডের নাম জয়সিলিন সাভাজ। গায়কের বয়স ৫২ এবং জয়সিলিনের বয়স মাত্র ২৩।

এনএফ/জেআইএম