ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সুস্থ হয়ে ফিরছেন দিতি

প্রকাশিত: ০৬:১৯ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। সেখানে তার অপারেশন হয়েছে। বর্তমানে বেশ সুস্থ আছেন। এবার তিনি দেশে ফিরছেন।

দিতির পরিবার সূত্রে জানা গেল, রোববার দুপুরের এক ফ্লাইটে ভারতের চেন্নাই থেকে দেশে ফিরবেন তিনি।

আরো জানা গেছে, এই নায়িকার চিকিৎসা কোর্স সম্পন্ন হয়েছে। চিকিৎসকরা তাকে দেশে ফিরে যাবার অনুমতি দিয়েছেন। চেন্নাইর মাউন্ট হাসপাতালে তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচারের মাধ্যমে টিউমার অপসারণ করা হয়। অপারেশন সফল হওয়ার পর দিতি চিকিৎসকের পরামর্শে সম্পূর্ণ বিশ্রামে ছিলেন। সবমিলিয়ে দিতি দীর্ঘ ৫০ দিন চিকিৎসা নিয়েছেন।

দিতির অসুস্থতার এ সময়টাতে তার ভক্ত ও অনুরাগীরা বেশ চিন্তিত ছিলেন। কিন্তু সব বিপদ কেটে গেছে বলে দাবি দিতির স্বজনদের। জানা গেল, আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠবেন তিনি।

সেইসাথে চিকিৎসার জন্য দেশ ছাড়ার আগে দিতি কথা দিয়েছিলেন, সুস্থ হয়ে দেশে ফিরে প্রিয়জনদের নিয়ে কাচ্চি বিরিয়ানি পার্টি দেবেন। সেই পার্টিরও অপেক্ষা করছেন সবাই।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে এফডিসি আয়োজিত নতুন মুখের সন্ধানের প্রথম কার্যক্রমের মাধ্যেম নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দিতি। এরপর অভিনয় করেছেন অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্রে। নায়ক ইলিয়াস কাঞ্চনের সাথে গড়ে উঠেছিলো তার জনপ্রিয় জুটি। দীর্ঘ ক্যারিয়ারে দিতি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য স্বীকৃতি। আসছে ঈদে তার অভিনীত ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ ছবিটি মুক্তি পাবে।

এলএ/পিআর