ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চিরকুটের গানে জমলো তিশা-রোহানের রসায়ন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১১:৪৫ এএম, ৩০ আগস্ট ২০১৯

এবার ‘মায়াবতী’ চলচ্চিত্রের জন্য গান করেছে গানের দল চিরকুট। এই গানের সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহানকে। বৃহস্পতিবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছেন গানটি।

‘আটকে গেছে মন, কী করি এখন’ গানটির কথা ও সুর করেছেন সুমী, সংগীতায়োজন করেছে চিরকুট গানের ব্যান্ড। একটি পরিস্থিতির ওপর ভিত্তি করে সিনেমায় সংযোজিত হয়েছে রোমান্টিক ঘরানার এ গান।

গানটিতে বেশ জমেছে তিশা ও রোহানের রসায়ন। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অরুণ চৌধুরী। আসছে ১৩ সেপ্টেম্বর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে ছবিটি।

এ ছবিতে মায়াবতী চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। আর তিশার বিপরীতে অভিনয় করেছেন স্বপ্নজাল খ্যাত নায়ক ইয়াশ রোহান।

গত ১৭ জুন সেন্সর সনদপত্র পায় ‘মায়াবতী’। ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’ নিয়ে।

এই ছবিতে দেখা যাবে, ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার যৌনপল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এই সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া।

ছবিটিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

এমএবি/জেডএ/এমএস

আরও পড়ুন