ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন পরিচয়ে আসছেন মারিয়া নূর

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ২৬ আগস্ট ২০১৯

ক্যারিয়ারের শুরুটা করেছিলেন রেডিও জকি (আর জে) হিসেবে। বর্তমানে উপস্থাপনায়ই থিতু হয়ে আছেন। তবে নাটক ও বিজ্ঞাপনেও দেখা মেলে তার। তিনি মিষ্টি হাসির মারিয়া নূর।

জিটিভির ‘ক্রিকেট এক্সট্রা’য় সাবলীল উপস্হাপনার মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য মাত্রায়। বিভিন্ন কর্পোরেট অনুষ্ঠানের পাশাপাশি টিভি শোও মাতিয়ে রাখতে দেখা যায় তাকে।

সম্প্রতি একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন মারিয়া। গানের শিরোনাম 'শুধু তোমায় ঘিরে'। শরীফ আল দ্বীনের কথায় গানের সুর করেছেন নাজির মাহমুদ এবং সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটিতে কণ্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল।

চমকপ্রদ গল্পে গানের ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহিদ। গানের ভিডিওতে মারিয়া নূরের সাথে মডেল হয়েছেন ইমরান নিজেই। এটাই মারিয়া নূরের প্রথম মিউজিক ভিডিও।

মারিয়া নূর বলেন, ‘আমি উপস্হাপনা করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। এর বাইরে যা করি সেটা নিজের মন থেকে সম্মতি পেলেই করি। মিউজিক ভিডিওর কাজটিও হঠাৎ করেই করা। ইমরান একদিন সকালে একটা গান পাঠাল আমাকে। ঘুম থেকে ওঠার পর গানটি শুনে বেশ ভালো লেগে যায় তারপর কাজটি করতে সম্মতি জানাই।’

Maria 02

তিনি আরও বলেন, ‘একটা ভিন্নধর্মী ও চমৎকার গল্পে এর ভিডিও নির্মাণ করা হয়েছে। প্রথমবার মিউজিক ভিডিও করেছি। এটা আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা। সহশিল্পী হিসেবে ইমরানও দারুণ। সব মিলিয়ে দারুণ একটা অভিজ্ঞতা অর্জন করলাম।’

আগামী ২৯ আগস্ট ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে বলে জানা যায়।

এলএ/জেআইএম

আরও পড়ুন