ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারও অপ্রত্যাশিত ভালোবাসায় জড়ালেন নিশো-মেহজাবীন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৪৬ পিএম, ১২ আগস্ট ২০১৯

নাটকের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। টিভিতে একসেঙ্গ তাদের উপস্থিতি মানেই দর্শকের জন্য বাড়তি আগ্রহ। এরইমধ্যে তারা নিজেদের সময়ের সেরা জুটি হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

চলতি কোরবানির ঈদেও বেশ কিছু নাটকে জুটি বেঁধেছেন এই দুই তারকা। তারমধ্যে অন্যতম ‘অপ্রত্যাশিত ভালোবাসা ৩’। সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।

বাংলাভিশনে নাটকটি প্রচার হবে আজ ঈদের দিন রাত ৯ টা ৫ মিনিটে।

নাটকের গল্পে দেখা যাবে মিশান আর আরিশার সুখের সংসার। মিশান একটু বেশি খরচ করে। এজন্য মাঝে মাঝে আরিশার সাথে মিশানের কথা কাটাকাটি হয়। কিছুদিনের মধ্যে দেখা যায় মিশান অতিরিক্ত টাকা খরচ করে ক্রেডিট কার্ডের লিমিট শেষ করে ফেলে। ব্যাংক থেকে প্রতিদিন মিশানকে টাকার জন্য ফোন দিয়ে পাগল করে তোলে।

এরইমধ্যে আরিশাকে নিয়ে অসুস্থ শ্বশুরকে দেখতে যায় মিশান। শ্বশুর মিশানকে দেড় লাখ টাকার চেক দিয়ে কোরবানির গরু কিনতে পাঠায়। ব্যাংকের লোকের চাপে মিশান গরু কেনার টাকা তাদের দিয়ে দেয়। পরে শ্বশুর বাড়িতে মিথ্যা গল্প বলে ছিনতাই হয়ে গেছে। ছিনতাইয়ের ঘটনাটা আরিশা বুঝতে পেরে রাগ করে চলে যায়। মিশান আরিশার কাছে সরি বলে। সাথে কথা দেয় আর কখনো বেশি খরচ করবে না।

শুরু হয় মিশানের নতুন জীবন। এখন সে আর বাড়তি খরচ করে না। দুদিন পরে ঈদ। মিশানের বেতন বোনাসের টাকা সত্যি সত্যি ছিনতাই হয়ে যায়। মিশানের সঞ্চয় ছিলো না বলে মিশান অনেক মন খারাপ করে। কিন্তু আরিশা মিশানকে শোনায় নতুন এক সুখের বার্তা। কী সেই বার্তা? জানতে হলে চোখ রাখতে হবে বাংলাভিশনের পর্দায়।

এলএ/এমএস

আরও পড়ুন