ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আগুন জ্বালিয়ে দিলেন শাকিব-মিতু

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১০:০৬ পিএম, ২৯ জুলাই ২০১৯

সন্ধ্যা নামার আগে রাজধানীর হোটেল সোনারগাঁও-এর বলরুমে প্রবেশ করতেই দেখা মেলে নবাগত অভিনেত্রী জাহারা মিতুর। সোমবারের (২৯ জুলাই) এ সন্ধ্যাটা তার জীবনের উল্লেখযোগ্য হয়ে থাকবে। কারণ, নিজের প্রথম ছবির মহরতে এসেছেন তিনি।

নিজের প্রথম ছবিতে নায়ক হিসেবেও পেয়েছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানকে। ছবিটির নাম ‘আগুন’।

মহরতের আগেই জানা যায়, বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটিতে শাকিবের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানার আপ জাহারা মিতু। আর সোমবার রাজধানীর পাঁচতারকা হোটেলে মহরতের মধ্য দিয়ে ‘আগুন’ ছবির আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট। এছাড়া ছবির প্রযোজক এনামুল আরমানও মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শাকিব খান ও মিতুর ছবির জন্য শুভকামনা জানাতে মহরতে এসেছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, জাকির হোসেন রাজু, নায়িকা সুচরিতা, প্রযোজক ইকবাল প্রমুখ।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘যখন শুনলাম আজকের মহরতে প্রিয় ওবায়দুল কাদের থাকবেন তখন থেকেই বেশ এক্সাইটেড ছিলাম। আজ (সোমবার) আমাদের মহরতে তাকে পেয়ে অনেক ভালো লাগছে। আমাদের ছবির জন্য শুভকামনা জানাতে এসেছেন তিনি।’

নায়ক শাকিব খান আরও বলেন, ‘নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গে আমার বোঝাপড়া অনেক ভালো। আগেও তার পরিচালনায় অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছি। আশা করি আবারও ভালো কিছু হতে যাচ্ছে।’

জাহারা মিতু বলেন, ‘আমি টেলিভিশনে খেলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে যাচ্ছিলাম। উপস্থাপক থেকে এবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। মহরতে দাঁড়িয়ে কথা বলতে গিয়ে নার্ভাস লাগছে। এ সিনেমায় কাজের সুযোগ পেয়ে আমি অনেক খুশি। আমাকে সুযোগ দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

দেশ মাল্টিমিডিয়া প্রযোজিত দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন।

‘আগুন’ এর গল্প লিখেছেন কমল সরকার। শুরুতে ছবিটির গল্প এক রকম ছিল। পরে গল্পে পরিবর্তন আনা হয়েছে। প্রথমে পরিচালক জানিয়েছিলেন ছবিটিতে শাকিব খানের ভাইয়ের চরিত্রে আমিন খান ও ভাবীর চরিত্রে মৌসুমীর অভিনয় করবেন। শেষ পর্যন্ত ছবিটিতে তারা থাকছেন না।

বদিউল আলম খোকন জানান, আগামী ২ আগস্ট থেকে এফডিসিতে ছবিটির শুটিং শুরু হবে। বাংলাদেশ ছাড়াও চীনে ছবিটির গানের শুটিং হবে।

এমএবি/আরএস/এমএস

আরও পড়ুন