ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জনপ্রিয়তা বাড়ছে রেড আই প্রোডাকশনের

প্রকাশিত: ১১:৪১ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

ক্রমেই পরিচিত বাড়ছে রেড আই প্রোডাকশনের। এখানে পোস্ট প্রোডাকশনের পূর্ণাঙ্গ একটি সেটআপ রয়েছে। যেখানে একটি দক্ষ টিম ফিল্মের এডিটিং, ভিএফএক্স সাপোর্ট, কালার গ্রেডিংসহ ৪কে আউটপুট অত্যন্ত দক্ষতার সাথে পরিচালনা করছে।

এছাড়াও রেড আই প্রডাকশন টিভি বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, টিভি নাটক নির্মাণ করছে। ইতিমধ্যে রেডআই প্রোডাকশনের বেশকিছু টিভি বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য বিজ্ঞাপন, টেলিটক ৩জি রাওটার, টেলিটক ৩জি নেটওয়ার্ক, টেলিটক গ্রামীণ সীম, ব্রাক ব্যাংক এসএমই লোন, মহিলা পরিষদ সিডো ইত্যাদি।

রেড আইয়ের জনপ্রিয় মিউজিক ভিডিওর মধ্যে রয়েছে প্রমিথিউস ব্যান্ড- এর স্বপ্নপূরী, ফাদারস ডে মাদারস ডে, মিল্কি’র ফিরে আসার গল্প, শফিক ও নির্ঝরের তোমাকে লাগে শুধু মায়া, সুমন কল্যাণের মা ইত্যাদি।

পাশাপাশি আজকাল চলচ্চিত্রের পোস্ট প্রোডাকশনের কাজেও গ্রহণযোগ্যতা অর্জন করেছে প্রতিষ্ঠানটি। এবার ঈদে মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রার্থনা’। এটি পরিচালনা করেছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। এই ছবিটির পুরো পোস্ট প্রডাকশন হয়েছে রেড আই এ।

এই ছবিটির কাজ সম্পর্কে রেড আই প্রোডাকশনের প্রতিষ্ঠাতা ও চীফ এক্সিকিউটিভ অফিসার মনিরুজ্জামান শাহিন বলেন, ‘ছবিটিতে আমি প্রধান সম্পাদক হিসাবে কাজ করেছি। খুব ভাল গল্পের ছবি এটি। বাংলা ছবি অনেক হচ্ছে বাট আমরা সব সময়ই ভাল গল্প খুব মিস করি, কিন্তু এই ছবিটিতে দর্শক নিরাশ হবেন না।’

এটি ছাড়াও ‘কমলাপুরান’ নামে আরো একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এটিরও কারিগরী সাপোর্ট দিয়েছে রেড আই প্রোডাকশন। কমলাপুরান পরিচালনা করেছে আমিনুর রহমান মুকুল।

এছাড়াও মনিরুজ্জামান শাহিন নির্মাণ করেতে যাচ্ছেন দুটি প্রামাণ্য চলচ্চিত্রের কাজ। যার একটি ব্রেস্ট ক্যানসারের উপড় ‘ফাইট এগেনেস্ট ব্রেস্ট ক্যানসার’ আর অন্যটি ‘আমার খোকসা’। এই দুটিওর পোস্ট প্রোডাকশন করা হবে রেড আইতে।

এলএ/পিআর