ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঢাকার মঞ্চ মাতাবেন নোবেল

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৯ পিএম, ৩০ জুন ২০১৯

ভারতীয় চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’-এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন নোবেল। ঢাকার ছেলে হলেও দেশের মঞ্চে অনেক দিন পাওয়া যায়নি তাকে। তার অসংখ্য ভক্তকূল ‘সা রে গা মা পা’র আসরেই তার গান শোনার জন্য অপেক্ষা করেন। এবার ঢাকার মঞ্চেই গাইতে যাচ্ছেন নোবেল।

১৯ জুলাই যৌথভাবে এক কনসার্টের আয়োজন করতে যাচ্ছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট। এতে নোবেল ছাড়াও আরও চমক হিসেবে থাকছেন আরও অংশ নিচ্ছেন বলিউডের ‘আশিকি ২’ ছবির ‘শুন রাহা হ্যায়’ গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পাওয়া শিল্পী অঙ্কিত তিওয়ারি, বাংলাদেশের তাসনিম আনিকা ও ভারতের সানা খান।

পুরো আয়োজনটি সম্পর্কে আগাম জানাতে ২৯ জুন দুপুরে বিএফডিসি’র ৮নং ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও হেড অব অপারেশন আনিসুর রহমান।

এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান বলেন, ‘দুই দেশের শিল্পীদের নিয়ে এই অনুষ্ঠান সফল হবে বলে আশা করছি।’

জানান, এ কনসার্টে সিলভার টিকিটের জন্য লাগবে ২ হাজার, গোল্ড এর জন্য ৫ হাজার এবং ভিআইপি টিকিটের জন্য ১৫ হাজার টাকা। আগামী ৫ জুলাই থেকে ঢাকার বিভিন্ন রেস্তোঁরাসহ অনলাইনে পাওয়া যাবে কনসার্টের টিকিট।

এমএবি/এলএ/জেআইএম

আরও পড়ুন