ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পুরস্কার পেল বজরঙ্গি ভাইজানের মুন্নি

প্রকাশিত: ০৯:৫৫ এএম, ০৯ সেপ্টেম্বর ২০১৫

একজন অভিনয় শিল্পী হিসেবে সবচেয়ে যা বড় পুরস্কার সে দর্শকের ভালোবাসা। আর সেটি ক্ষুদে অভিনেত্রী হার্ষালি মালহোত্রা তার প্রথম ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এই পেয়ে গেছেন।

এবার পেলেন আনুষ্ঠানিক এক স্বীকৃতি। ‘বজরঙ্গি ভাইজান’-এর পর এখন হার্ষালি এখন ‘মুন্নি’ নামেই সুপারস্টার। এককথায় বলতে গেলে সালমানের থেকে দর্শক বেশি মজেছেন হার্ষালির সরল চাওনিতে। তাইতো মাস ঘুরতে না ঘুরতেই মুন্নির ঝুলিতে এল সেরার সম্মান। সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ড। যেখানে প্রথমবার হার্ষালির হাতে উঠল পুরস্কারের ট্রফি।

মুন্নির এই সাফল্যে খুশি পরিচালক কবীর খান। তাইতো পুরস্কার হতে মুন্নির ছবি পোস্ট করেছেন ট্যুইটার ওয়ালে। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের মুন্নির প্রথম পুরস্কার।’

তবে এটা তো কেবল শুরু। কারণ ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে মুন্নির অভিনয়ে মুগ্ধ সমালোচক থেকে চলচ্চিত্রপ্রেমীরা। তাই এখন মাত্র সময়ের অপেক্ষা মুন্নির ঘরে পুরস্কারের মেলা বসতে।

‘বজরঙ্গি ভাইজান’ ছবির মুন্নি বা শাহিদার জন্য কয়েক হাজার বাচ্চার অডিশন নিয়েছিলেন পরিচালক কবীর খান৷ তাদের মধ্যে বেছে নেয়া হয় হার্ষালি মালহোত্রাকে। এর আগে ছোট কিছু বিজ্ঞাপন ও সিরিয়ালে টুকিটাকি কাজ করেছিল সে৷

এলএ/আরআইপি