ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ইমনের প্রশংসায় সেন্সর বোর্ডের সদস্যরা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৫২ পিএম, ২৭ মে ২০১৯

কোনো সিনেমার জন্য প্রথম পরীক্ষার ক্ষেত্র হচ্ছে সেন্সর বোর্ড। এই বোর্ডের চৌকাঠ মাড়াতে পারলে তবেই আলোর মুখ দেখে সিনেমা। আর যখন সেন্সর বোর্ডের সদস্যদের কাছে কোনো ছবি কিংবা ছবির কলাকুশলী প্রশংসা পায় তখন সেই ছবি সংশ্লিষ্ট ব্যক্তিদের খুশির সীমা থাকে না।

সম্প্রতি তেমনই প্রশংসা মিললো চিত্রনায়ক ইমনের ভাগ্যে। সেন্সরে ছাড়পত্র পেয়েছে তার অভিনীত সিনেমা ‘পাসওয়ার্ড’।

ছবিটিতে ইমনের অভিনয় দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সেন্সর বোর্ডের সদস্যরা। গতকাল রোববার ২৬ মে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ইফতার শেষে সেন্সর বোর্ডের সদস্য নির্মাতা শাহ আলম কিরণ ভরা মজলিশে ইমনের প্রশংসা করেন।

তিনি বলেন, ‘এর আগেই অন্য ছবিতে ইমনের অভিনয় দেখেছি। কিন্তু এই ছবিতে সে নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে পেরেছে। পুরো ছবিতেই আলাদা ভাবে সবার নজর কাড়তে সক্ষম হয়েছে সে। তার এক্সপ্রেশন সত্যিই চমৎকার ছিলো। ছবির অ্যাকশন দৃশ্যগুলোও বেশ ভালো হয়েছে ইমনের।’

সেন্সর বোর্ডের আরেক সদস্য খোরশেদ আলম খসরুও অভিনয়ের খুব প্রশংসা করেছেন বলে জানান চিত্রনায়ক ইমন। তিনি বলেন, ‘এটা খুবই আনন্দের একটা ব্যাপার যে ছবিটি দেখে সেন্সর বোর্ডের অনেক সদস্য আমার প্রশংসা করছেন। শাকিব ভাইয়ের পর শাহ আলম কিরণ স্যার, প্রযোজক খোরশেদ আলম খসরু ভাই অনেক প্রশংসা করলেন। খসরু ভাই গতকাল প্রশংসা শেষে আমাকে জড়িয়ে ধরেছেন আমাকে।

অনেক উত্তেজনা নিয়ে অপেক্ষায় আছি ছবিটির মুক্তির। দর্শকদের মনে যদি দাগ কাটতে পারি তাহলেই সেটা হবে তৃপ্তির।’

মোহাম্মদ ইকবাল ও শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পাবে আসছে ঈদে। এরইমধ্যে ছবিটি প্রায় ১০০টির মতো হল বুকিং নিশ্চিত করেছে।

ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীকে। এখানে শাকিবের ছোট ভাইয়ের চরিত্রে দেখা যাবে ইমনকে। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।

এমএবি/এলএ/এমএস

আরও পড়ুন