ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

স্বীকৃতিকে সাহস দিলেন সাবিনা ইয়াসমিন

প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

স্বনামধন্য কণ্ঠশিল্পী স্বীকৃতি। ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে দেখতে আত্মীয় স্বজনদের পাশাপাশি হাজির হচ্ছেন সংগীত জগতের মানুষেরাও।

রোববার হাসপাতালে তাকে দেখতে গেলেন দেশের জীবন্ত কিংবদন্তি সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন। এসময় তিনি স্বীকৃতির চিকিৎসার জন্য এক লাখ টাকার চেক তুলে দেন।

পাশাপাশি আলাপচারিতায় স্বীকৃতিকে সাহস দিয়েছেন সাবিনা। তিনি বলেছেন, ‘তোমার যে রোগ সেটি আমারও হয়েছিলো। দেখ, আমি সুস্থ হয়েছি, তুমিও সুস্থ হয়ে উঠবে ইনশাআল্লাহ। মনে সাহস রাখো। আবারো গাইবে তুমি।’

রোববার দুপুরে স্বনামধন্য গীতিকার কবির বকুল তার ফেসবুক ওয়ালে সাবিনা ইয়াসমিন ও স্বীকৃতির ছবি শেয়ার করেন। সেখানে তিনি অন্ত্যমিল রেখে লিখেছেন, ‘শিল্পীর পাশে শিল্পী দাঁড়াবেন, এই তো আমরা চাই। স্বীকৃতির পাশে সাবিনা আপা, ধন্য হয়ে যাই।’

স্বীকৃতির পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ে নিয়ে যাওয়া হবে স্বীকৃতিকে। তার চিকিৎসার পেছনে সব মিলিয়ে ১ কোটি টাকারও বেশি খরচ হবে।

এই ব্যয়বহুল চিকিৎসার জন্য তার প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন সংগীতশিল্পীরা। সাবিনার মতো সংগীতাঙ্গনের অনেকেই স্বীকৃতির সুস্থতায় এগিয়ে এসেছেন, অন্যদেরও এগিয়ে আসার আহ্বান জানাচ্ছেন।

প্রসঙ্গত, লুম্ফিয়া নামক কঠিন ব্যাধিতে আক্রান্ত স্বীকৃতি। ব্যক্তিগত জীবনে স্বীকৃতি এক সন্তানের মা। তার সাত বছর বয়সী মেয়ের নাম প্রত্যাশা। স্বীকৃতির স্বামী কাজী মাসুম সাকলাইন চাকরি করেন একটি ওষুধ কোম্পানীতে। স্বীকৃতিরা ৫ বোন ও দুই ভাই। স্বামীর সঙ্গে তিনি থাকেন উত্তরায়।

এলএ/আরআইপি