ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অসুস্থ হয়ে হাসপাতালে আশিষ বিদ্যার্থী

প্রকাশিত: ১১:১৬ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

যৌথ প্রযোজনার ‘অঙ্গার’ ছবি তে অভিনয় করছেন উপমহাদেশের জনপ্রিয় অভিনেতা আশিষ বিদ্যার্থী। ছবির শুটিংয়ে অংশ নিতে প্রথমবারের মতো ঢাকায় এসেছেন তিনি।

এফডিসিতে শনিবার দুপুরে ‘অঙ্গার’ ছবির শুটিং এসে হঠাৎ করেই পায়ে ব্যথা অনুভব করেন তিনি। এক পর্যায়ে অবস্থার অবনতি ঘটলে আশিষ বিদ্যার্থীকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয় বলে জাজ মাল্টিমিডিয়া নিশ্চিত করেছে।

দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘অঙ্গার’ ছবিতে অভিনয় করছেন ভারতীয় এ অভিনেতা। ছবির শুটিং এ অংশ নিতে ৩ সেপ্টেম্বর প্রথমবারের মতো ঢাকায় আসেন আশীষ। শুক্রবার থেকে শুটিং এ অংশ নিচ্ছেন তিনি।

এদিকে শনিবার দুপুরে ছবির একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে হঠাৎ করেই পায়ে ব্যথা অনুভব করেন আশীষ বিদ্যার্থী। এক পর্যায়ে শুটিং বাদ দিয়ে তাকে বিশ্রাম দেয়া হয়। কিন্তু ব্যথা কমার কোন লক্ষণ দেখা না দেয়ায়, তাকে  রাজধানীর ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়। সেখানে একজন ভারতীয় চিকিৎসকের শরনাপন্ন হন আশিষ বিদ্যার্থী। ধারনা করা হচ্ছে পায়ের লিগামেন্টে সমস্যা থেকেই ব্যথার সূত্রপাত।

বাংলাদেশের ওয়াজেদ আলী সুমন ও কলকাতার সুশান্ত দত্ত যৌথভাবে ‘অঙ্গার’ ছবিটি পরিচালনা করছেন। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার ওম ও ঢাকার জলি।

এলএ