ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ইউটিউবে বাঁধন ও লাবণ্যর ও জান (ভিডিও)

প্রকাশিত: ০৭:১০ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

প্রথমবারের সাফল্যের অনুপ্রেরণায় আবারো মিউজিক ভিডিও প্রকাশ করছেন সময়ের উঠতি তারকা কণ্ঠশিল্পী শাহরিয়ার বাঁধন। ‘ও জান তোমায় ভালোবাসি’ শিরোনামের গানটি শনিবার ইউটিউবে প্রকাশ হয়েছে। এটি আসছে কোরবানের ঈদে বাধনের দ্বিতীয় একক ‘বাঁধন’ অ্যালবামে থাকবে।

বিনোদন সাংবাদিক লিমন আহমেদের কথায় এই গানটিতে বাঁধনের সাথে দ্বৈত কণ্ঠ দিয়েছেন নবাগত লাবণ্য। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সময়ের সঙ্গীত পরিচালক অয়ন চাখলাদার। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাট্য নির্মাতা জিয়াউদ্দিন আলম।

ভিডিওটি নিয়ে বাঁধন জানালেন,  ‘আমার প্রথম অ্যালবামে ‘ও বন্ধু’ গানের মিউজিক ভিডিওটি দিয়ে বেশ সাড়া পেয়েছিলাম। তার অনুপ্রেরণা নিয়েই এবার নতুন অ্যালবামের একটি গানের ভিডিও তৈরি করেছি। লিমন আহমেদের মিষ্টি কথাগুলোকে দারুণ শ্রুতিমধুর করে তুলেছেন অয়ন চাকলাদার। অডিওটি নিয়ে বেশ সাড়া পেয়েছি। আশা করছি রোমান্টিক ঘরানার গানের মিউজিক ভিডিওটিও সবার মন ছুঁয়ে যাবে।’

শিল্পী আরো জানালেন, ‘দেশের স্বনামধন্য গীতিকারদের কথায় এবং জনপ্রিয় সংগীত পরিচালকদের নিয়ে নতুন অ্যালবামের গানগুলো তৈরি করা হচ্ছে। এরইমধ্যে অ্যালবামের গানের কাজ শেষ হয়েছে। আশা করি আগামী ঈদে বাজার আসবে।’

এর আগে গেল বছর বাজারে আসে শাহরিয়ার বাধনের একক অ্যালবাম ‘এইতো তুমি’। এই অ্যালবামে শাহরিয়ার বাধনের সহশিল্পী ছিলেন নির্ঝর, মোহনা, নওরীন, অভি, নিশি, টুম্পা, আর্শিনা প্রিয়া।

উল্লে­খ্য, এইতো তুমি অ্যালবামটি প্রকাশ হয়েছিলো সিডি চয়েসের ব্যানারে। সম্প্রতি সেই প্রতিষ্ঠান থেকে অ্যালবামের কপিরাইট কিনে নিয়েছেন শিল্পী বাধন।

দেখুন গানটির ভিডিও :


এলএ/এমএস