ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মেগা ধারাবাহিক নাটক অফস্ক্রিন

প্রকাশিত: ১২:২২ পিএম, ১৮ অক্টোবর ২০১৪

শোবিজের প্রতি অনেক আগ্রহ। অনস্ক্রিনে যাওয়ার শর্টকাট রাস্তা খোঁজে সবাই। কিন্তু সঠিক পথ ও পদ্ধতি অনুসরণ না করায় ওরা অফস্ক্রিনেই থেকে যায়। সাধারণত অনস্ক্রিনে যাদের দেখা যায় দর্শক তাদের নিয়েই মেতে থাকে। অফস্ক্রিনের এই সব স্বপ্নবিলাসী চরিত্রগুলোর কথা আড়ালেই রয়ে যায়। দীর্ঘদিন ধরে মেইনস্ট্রিম শোবিজের হাত ধরে গড়ে উঠেছে আরেকটা প্যারালাল মিডিয়া। তাঁদের দুঃখ, দুর্দশা, আনন্দ-বেদনা, স্বপ্ন বা প্রতারিত হয়। এমনই এক গল্প নিয়ে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক অফস্ক্রিন।

দাউদ হোসাইন রনির রচানায় ৮ পর্বের এই নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এছাড়া পরিচালনা পর্ষদে রয়েছেন এহসান হক চৌধুরী, মাজেদুল হক রানা ও মারুফ আহমেদ সোহাগ।

এ বিষয়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, আমার আগের ধারাবাহিকগুলোর মতো এটিও দর্শকরা পছন্দ করবেন। দর্শক ধরে রাখার জন্য যে সব উপাদান দরকার তার সবই আছে এখানে। এই সিরিয়ালের বেশ কয়েকটি চরিত্র জনপ্রিয় হবে বলে আমি বিশ্বাস করি।

নাট্যকার দাউদ হোসাইন রনি বলেন, সাধারণত মেগা সিরিয়ালের রাইটার্স প্যানেলে কয়েকজন নাট্যকার থাকেন। কিন্তু পরিচালক রাজ আমার উপর পুরোপুরি ভরসা রেখেছেন, সেজন্য আমি তার কাছে কৃতজ্ঞ।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, নওরিন খান জেনি, ডা. এজাজ, মাজনুন মিজান, সোহেল খান, সিদ্দিকুর রহমান, তানিয়া বৃষ্টি, স্বাধীন খসরু, হোসনেয়ারা পুতুল, কাজী আসিফ, মিলন ভট্ট, রাশেদ মামুন অপু, রাজু, মুনিয়া ইসলাম, তাসনুভা তিশা, নাদিয়া খানম, রহমান মতিউর প্রমুখ।

পি আর প্রোডাকশন্সের ব্যানারে নির্মিত ধারাবাহিক নাটকটি ১৯ অক্টোবর রোববার থেকে সপ্তাহে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে দেশ টিভিতে প্রচারিত হবে।