ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বাদ মাগরিব অভিনেতা সালেহ আহমেদের দাফন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:০৩ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

নন্দিত অভিনেতা সালেহ আহমেদ মারা গেছেন। আজ বুধবার বেলা আড়াইটায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুর খবর নিশ্চিত করে অভিনেতা আহসানুল হক মিনু বলেন, ‘বুধবার দুপুর ১২টায় আমি হাসপাতালে এসেছি। তখন বিছানায় শুয়ে ছিলেন। তার শারীরিক অবস্থা খুব খারাপ ছিল। অবশেষে বেলা ২টা ৩৩ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

মিনু আরও জানান, আজ বুধবার বাদ মাগরিব উত্তরখান জামে মসজিদে সালেহ আহমেদের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে সেখানকার সরকারি কবরস্থানে দাফন করা হবে এই গুণী অভিনেতাকে।

প্রসঙ্গত, বগুড়ার সারিয়াকান্দিতে সালেহ আহমেদের জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাটমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেতা। স্বাধীনতার আগে বিটিভিতে তিনি নিয়মিত অভিনয় করতেন।

১৯৯১ সালে অবসরে যাওয়ার পর হুমায়ূন আহমেদের নাটকে ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ধারাবাহিক ‘অয়োময়’ নাটক এবং ‘আগুনের পরশমণি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে তার দাপুটে পদচারণা শুরু। এরপর অসংখ্য টিভি নাটক এবং চলচ্চিত্রে অভিনয় করেছেন। স্বীকৃতি হিসেবে পেয়েছেন স্বাধীনতা পদক।

এলএ/পিআর

আরও পড়ুন