ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

২১ নভেম্বর মুক্তি পাচ্ছে স্বপ্ন যে তুই

প্রকাশিত: ০৫:০৭ এএম, ১৮ অক্টোবর ২০১৪

মুক্তি পেতে যাচ্ছে মনিরুল ইসলাম সোহেল পরিচালিত স্বপ্ন যে তুই চলচ্চিত্রটি। চলতি বছরের ২১ নভেম্বর সারা দেশে মুক্তি পাবে এ সিনেমাটি। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে জুটিবদ্ধ হয়েছেন ইমন ও আঁচল। গত ২৫ সেপ্টেম্বর বিনাকর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এ ছবিটি।

সিনেমাটি মুক্তির প্রসঙ্গে নির্মাতা মনিরুল ইসলাম সোহেল বলেন, এখন পর্যন্ত ৬৬টি হলের সঙ্গে কথা হয়েছে। হলের সংখ্যা আরো বাড়বে। তবে বেশি সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি দিব এটা নয়। আমি চাই, যে সব হলগুলোতে বেশি সংখ্যক দর্শক আসে সেইসব হলে মুক্তি দিতে। তাতে হলের সংখ্যা কম হলেও সমস্যা নেই।

এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী আঁচল। এ প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে। তিনি বলেন, স্বপ্ন যে তুই আমার স্বপ্নের একটি সিনেমা। সিনেমাটির গল্প, কালার, সংলাপ সব কিছুই আমার কাছে অনেক ভালো লেগেছে। দর্শকদেরও ভালো লাগবে। আরো বেশি ভালো লাগবে এ সিনেমার গানগুলো।

ইস্টার্ন মোশন পিকচার্সের ব্যানারে নির্মিত স্বপ্ন যে তুই ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আদনান আফ্রি, প্রিয়া, এশা, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, রেবেকা, আবু হেনা রনি, জামিল ও সজলসহ আরো অনেকে। তাছাড়া এ ছবিতে মোট ৬টি গান রয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি, অভি, ভারতের আকাশ, রাজীব ও তনুশ্রী।