ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কার মানিব্যাগের টাকায় উর্মিলাকে খুশি করলেন অপূর্ব ?

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৫১ পিএম, ১২ এপ্রিল ২০১৯

প্রায় প্রতিটি মানুষের পকেটেই থাকে মানিব্যাগ। অপূর্বের পকেটেও থাকে। কিন্ত সেই মানিব্যাগটা প্রায়ই সময় ফাঁকা থাকে। টাকার সমস্যার কারণে সে তার প্রেমিকা, পরিবার কাউকেই খুশি রাখতে পারে না। একদিন হঠাৎ করেই টাকা ভর্তি একটা মানিব্যাগ পেয়ে যায় সে।

খুশিতে আত্মহারা হয়ে অপূর্ব সেই টাকা দিয়ে প্রেমিকা উর্মিলাকে গিফট দেয়। কার মানিব্যাগের টাকায় উর্মিলাকে খুশি করলেন অপূর্ব ? কার টাকা দিয়ে পরিবারের সবাইকে উপহার দিলেন তিনি। শুরু হয় রহস্যেঘেরা একটি সময়। যে সময়টা পার করতে গিয়ে অপূর্ব জানতে পারে এক কষ্টের গল্প। এমনই দৃশ্যপটে নির্মিত হয়েছে বৈশাখের বিশেষ নাটক ‘মানিব্যাগটা কার?’।

কুদরত উল্লাহ’র গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। এতে অভিনয় করছেন সময়ের আলোচিত জনপ্রিয় অভিনেতা জিয়ায়ুল ফারুক অপূর্ব, অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর।

বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন মুশফিকুর রহমান। এছাড়াও আরও অনেকেই অভিনয় করেছেন নাটকটিতে। রাজধানী ঢাকার কাওলাসহ একটি বস্তিতে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে।

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, ‘বান্নাহর নির্মাণে যখনই কোন চরিত্রে রূপ দিতে যাই তখনই অনেক পরিশ্রম করতে হয়। এই নাটকটিতে অভিনয় করতে গিয়ে আমার অনেক কষ্ট হয়েছে এবং নিজেকে ভাঙতে হয়েছে। সেই কষ্টের জায়গা থেকে বলতে পারি গল্পটা অনেক বাস্তবধর্মী। দর্শক দেখলেই বুঝে যাবেন আসলে কতটা পরিশ্রম করতে হয়েছে সবার।’

অভিনেত্রী উর্মিলা বলেন, ‘বাস্তবতার এক ভিন্নচিত্রে নির্মিত হয়েছে নাটকটি। সচারচর অনেক চরিত্রেই অভিনয় করতে হয় তবে এই গল্পের চরিত্রে অভিনয় করতে গিয়ে বারবারই ভাবতে হয়েছে। আশা করি দর্শকেরও ভাবতে হবে।’

ওজন এন্টারটেইনমেন্ট এর কাজী সাইফ ও শরিফুল এর প্রযোজনায় বৈশাখ ১৪২৬ উপলক্ষ্যে আজ সন্ধ্যা ৬টায়  নাটকটি প্রচার হবে ওজন এন্টারটেইমেন্ট ইউটিউবের OzoneEntertainment এই চ্যানেলে।

এমএবি/এমকেএইচ

আরও পড়ুন