ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দুই বাংলার আয়োজনে হৈমন্তি শুক্লা ও মানসীর অ্যালবাম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:১১ পিএম, ০৬ এপ্রিল ২০১৯

আমার বলার কিছু ছিল না, না গো, চেয়ে চেয়ে দেখলাম তুমি চলে গেলে কিংবা ওগো বৃষ্টি আমার চোখের পাতা ছুঁইও না, ডাকে পাখি, খোলো আঁখি, দেখ সোনালী আকাশ, হৈমন্তি শুক্লার গাওয়া এমন অসংখ্য গান এখনও সমান ভাবে দোলা দিয়ে যায় বাঙালী প্রাণে।

শিগগিরই প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গানের অ্যালবাম। বাঙালির চিরকালের কাজলাদিদি হৈমন্তি শুক্লা ও জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও সুরকার মানবেন্দ্র মুখোপাধ্যায়ের মেয়ে মানসী মুখোপাধ্যায়ের গান নিয়ে একটি দ্বৈত অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে। অ্যালবামটির নাম ‘যখন বৃষ্টি নামে’।

ভারতের রাগা মিউজিক ও বাংলাদেশের ইউনিভার্সাল মিউজিক প্রযোজিত এই অ্যালবামের সঙ্গীত পরিচালনা করেছেন রাহুল চ্যাটার্জি। ভারতীয় এই দুইশিল্পীর এই অ্যালবামের সবগুলো গান লিখেছেন বাংলাদেশের গীতিকার শাহেদ ইকবাল। বাংলাদেশের কোন গীতিকারের গানে এটিই তাদের প্রথম অ্যালবাম।

শাহেদ ইকবাল এই অ্যালবাম প্রসঙ্গে বলেন, ‘মোট ১০টি গান দিয়ে অ্যালবামটি সাজানো হয়েছে। প্রিয় দুই শিল্পী ৫টি করে গান গেয়েছেন। দারুণ হয়েছে অ্যালবামটির কাজ। আশাকরি শ্রোতারা গানগুলো শুনে তৃপ্ত হবেন। এমন একটি অ্যালবামের জন্য গান করতে পেরে অনেক ভালো লাগা কাজ করছে।’

শাহেদ ইকবাল জানালেন, আসছে ১৩ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬ টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি'র চিত্রশালা মিলনায়তনে ‘যখন বৃষ্টি নামে’ অডিও অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হবে। হৈমন্তি শুক্লা ও মানসীর সঙ্গে কথা হচ্ছে। সবকিছু ঠিক থাকলে তারাও উপস্থিত থাকতে পারন এই অনুষ্ঠানে।

এমএবি/এলএ/আরআইপি

আরও পড়ুন