ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভালো আছেন খুরশীদ আলম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:১২ পিএম, ০১ এপ্রিল ২০১৯

একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী খুরশীদ আলমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এখন তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন তার ছোট ভাই সারোয়ার আলম মামুন।

সোমবার তিনি জাগো নিউজকে বলেন, ‘এখন ভাইয়ের অবস্থা আগের চেয়ে ভালো। শনিবার রাতে তার দাঁত এবং মুখের এক্স-রে হয়েছে। রোববার দাঁতের ডাক্তার সেই রিপোর্ট দেখেছেন। বলেছেন, মাস দুয়েক পরে নতুন করে দাঁত বাঁধানো লাগবে।’

সারোয়ার আলম মামুন, ‘এরই মধ্যে তার মাথার ব্যান্ডেজ খুলে ড্রেসিং করা হয়েছে। অনেক আঘাত লেগেছে মাথায়। কথা বলতে পারছেন কিন্তু এখন ডাক্তার কথা বলতে নিষেধ করেছেন। ফোন রিসিভ করতে নিষেধ করেছেন। আমরাও উনাকে বেশি কথা বলাচ্ছি না। অনেক বড় একটা ধকল গেছে উনার উপর দিয়ে। দেশবাসীর কাছে দোয়া চাই। সবাই দোয়া করবেন আল্লাহ যেনো উনাকে দ্রুত সুস্থ করে দেন।’

মামুন জানান, খুরশীদ আলমের সিটি স্ক্যান করা হয়েছে। রিপোর্ট ভালো। হাসপাতালে ভর্তি হওয়া ৭২ ঘন্টা পার হয়নি এখনো। আজ রাতে কিংবা সকালে তার চিকিৎসার ব্যপারে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন ডাক্তার।

গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় খুরশীদ আলমের প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়। এরপর তিনি আহত হন। দুর্ঘটনার পর পরই খুরশীদ আলমকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শনিবার দুপুর ১ টার পর খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়।

বগুড়ার চারমাথা এলাকায় জয়পুরহাট সমিতির সংবর্ধনা অনুষ্ঠান শেষে গাড়ি নিয়ে স্থানীয় হোটেলে দিকে যাচ্ছিলেন খুরশীদ আলম। এ সময় একটি ট্রাক তার গাড়িকে ধাক্কা দিলে মাথায় আঘাত পান।

এমএবি/এলএ/পিআর

আরও পড়ুন