ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গোপনে চিকিৎসা নিচ্ছেন পি জে হেলেন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:১১ পিএম, ৩০ মার্চ ২০১৯

আত্মহত্যার চেষ্টায় গুরুতর আহত হয়েছেন তরুণ মডেল ও অভিনেত্রী পি জে হেলেন। শুক্রবার (২৯ মার্চ) রাত ১১টার দিকে তিনি ফেসবুকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো একটি ছবি দেন। ক্যাপশনে দেন, ‘বাই বাই’! ছবিটি প্রকাশের পর আতঙ্কিত হয় হেলেনের ফেসবুক বন্ধুরা। তাকে আত্মহত্যা না করার জন্য অনুরোধও করে।

কিন্তু খানিক পরই খবর পাওয়া গেল হেলেন হাসপাতালে। কিন্তু কোন হাসপাতালে ভর্তি হয়েছেন জানা যায়নি। শনিবার সকালে এই অভিনেত্রী জানিয়েছেন তিনি ভালো আছেন। চিকিৎসা নিচ্ছেন। এতটুকুই। এর বেশি কিছুই বলেতে চান না। শনিবার সকালে অল্প কিছু সময় ফেসবুকে দেখা গেছে তাকে। তার ফেসবুক ডি অ্যাক্টিভ করে রাখা হয়েছে। ফোন নাম্বারও বন্ধ পাওয়া যায় কল দিয়ে।

কেন আত্মহত্যার চেষ্টা করেছিলেন সেই বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে মানসিক হতাশা থেকেই তিনি এই কাজ করে থাকবেন বলে ধারণা করছে শোবিজে তার সহকর্মীরা। প্রায় সময়ই হেলেনকে হতাশাজনক স্ট্যাটাস দিতে দেখা যায়।

শুক্রবার সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাঁচানো ছবিটি পোস্ট করার ৪০ মিনিট পরই মুছে ফেলা হয় ফেসবুক থেকে। অসুস্থ হয়ে পি জে হেলেন হাসপাতালে থাকলে তার আইডি থেকে ছবির এই স্ট্যাটাসটি কে মুছে দিয়েছে সে নিয়েও দেখা দিয়েছে নানা প্রশ্ন।

প্রসঙ্গত, পি জে হেলেন একজন মডেল হিসেবেই শোবিজে যাত্রা শুরু করেন ২০১৫ সালের দিকে। বেশ কিছু টিভিসি ও নাটকে তিনি কাজ করেছেন। নায়ক নিরবের ‘গেইম রিটার্নস’ ছবিতে চুক্তিবদ্ধ হলেও সেখানে শেষ পর্যন্ত অভিনয় করা হয়ে উঠেনি তার।

গেল কয়েক বছরে বেশ কয়েকটি গানের ভিডিওতে মডেলিং করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন পিজে হেলেন। হেলেন অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে গ্রামীনফোন, ইস্পাহানি চা, অলিম্পিক টুইংকেল বিস্কুট, প্রাণ পিকেল, মোজো, সহজ ডটকম, আরএফএল ফ্রেসকো কনটেইনার, আরএফএল টিউবওয়েল।

এই তরুণী অভিনীত নাটকের মধ্যে উল্লেখযোগ্য ব্ল্যাক হোল, ডেইলি ফ্রাইট নাইট, লাইন ইন অ্যা মেট্রো, সহযাত্রী ও নাইন অ্যান্ড হাফ ইত্যাদি।

এমএবি/এলএ/এমকেএইচ

আরও পড়ুন