ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ক্ষুদে গানরাজ সেনিজকে নিয়ে তামিমের ‘প্রেম’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:০২ পিএম, ৩০ মার্চ ২০১৯

ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী তানিশা ইসলাম সেনিজ। সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘প্রেম’ শিরোনামে গানটিতে তার সঙ্গে গেয়েছেন তামিম ইসলাম। এর কথা লিখেছেন এম.এ. আলম শুভ। গানটির সুর ও সংগীতও করেছেন তামিম।

রোমান্টিক এ গানটি প্রকাশ হবে আসছে বৈশাখে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘জিসান মাল্টিমিডিয়া’র ব্যানারে। নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির সিইও জিয়াউদ্দিন আলম।

গানটি নিয়ে তামিম ইসলাম বলেন, বৈশাখের উৎসবকে মাতিয়ে দিতে রোমান্টিক ধাঁচের গানটি তৈরি করা হয়েছে। শ্রোতাদের এই গানটি ভালো লাগবে বলে প্রত্যাশা করছেন তিনি।

শিল্পী সেনিজ তার নতুন গান নিয়ে বলেন, ‘গানটির কথাগুলো মন ছুঁয়ে যাওয়ার মতো। আশা করছি গানটি সকল শ্রোতাদের মনে দাগ কাটবে।’

প্রসঙ্গত, চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার মাধ্যমে দেশীয় সংগীত জগতে যাত্রা শুরু হয় তানিশা ইসলাম সেনিজের। এরপর গত বছর আরফিন রুমির সুর ও সংগীতে ‘সেনিজ’ শীর্ষক প্রথম একক অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি।

এ অ্যালবামের ‘প্রাণ বন্ধুয়া’সহ বাকি গানগুলোর মাধ্যমেও প্রশংসিত হন তিনি। সেনিজ প্রথম প্লেব্যাকও করেন রয়েল খানের পরিচালনায় ‘গেম রিটার্নস’ চলচ্চিত্রে। এরপর বেশ কিছু চলচ্চিত্রে কণ্ঠ দিয়েছেন তিনি।

এদিকে এ গানের বাইরে বর্তমানে পড়াশোনা ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন সেনিজ। পাশাপাশি পরিকল্পনা করছেন নিজের পরবর্তী একক অ্যালবামের।

এলএ/এমএস

আরও পড়ুন