ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চারুনীড়ম কাহিনিচিত্র উৎসব উদ্বোধন করবেন সুজাতা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৯ মার্চ ২০১৯

চারুনীড়ম ২০০৯ সাল থেকে প্রতি বছর বাংলাদেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত চলচ্চিত্রের গুণ সম্পন্ন কাহিনিচিত্রগুলো নিয়ে সপ্তাহব্যাপী কাহিনিচিত্র উৎসবের আয়োজন করে আসছে। সেই ধারাবাহিকতায় এবারও একাদশ বারের মতো শুরু হচ্ছে ‘আনন্দ আলো চারুনীড়ম কাহিনিচিত্র উৎসব-২০১৯’।

শাহবাগস্থ জাতীয় গণগন্থাগারের শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে আগমী ৩০ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত চলবে এই উৎসব।

শনিবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫ টায় উৎসবের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মোহাম্মদ আজহারুল হক, প্রধান নির্বাহী(অতিরিক্ত দায়িত্ব),বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউট, অতিরিক্ত সচিব,তথ্য মন্ত্রনালয় এবং উৎসবের উদ্বোধন করবেন চলচ্চিত্র অভিনেত্রী সুজাতা।

এই উৎসবে উপস্থিত থাকবেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্ এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি মামুনুর রশীদ। আবুল হায়াত, শম্পা রেজা, ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহ্উদ্দিন লাভলু, আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান, টেলিভিশন নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা, চিত্রগ্রাহক আনোয়ার হোসেন বুলু।

এছাড়াও এই উৎসবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয় সঙ্গীত বিভাগের সহকারি অধ্যাপক ড. সাইম রানা, ভিডিও এডিটর এসোসিয়েশনের সভাপতি, শওকত আলী রানা, রূপসজ্জা শিল্পী মো: আলী বাবুল প্রমুখ।

এমএবি/পিআর

আরও পড়ুন