ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নারী দিবসের গানে বশির আহমেদের ছেলে ও মেয়ে

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:২১ পিএম, ০৪ মার্চ ২০১৯

নারী দিবসকে সামনে রেখে অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন বশির আহমেদের মেয়ে হুমায়রা বশির ও ছেলে রাজা বশির। সেখানে থাকবে চারটি গান। ‘অনুভূতি শিরায় শিরায়’ শিরোনামের এই অ্যালবামটিতে তিনটি গানে কণ্ঠ দিয়েছেন হুমায়রা আর একটি গান গেয়েছেন রাজা।

গানগুলোর কথা লিখেছেন নাট্যকার ও উপস্থাপিকা অধরা জাহান। কণ্ঠশিল্পীর পাশাপাশি এই অ্যালবামের মধ্য দিয়েই হুমায়রা বশির সুরকার হিসেবেও আত্ম প্রকাশ করলেন।

অ্যালবামের সবগুলো গানের সংগীতায়োজন করেছেন রাজা বশির। সংগীতায়োজনে তার সঙ্গে সহযোগিতায় ছিলেন অস্ট্রেলিয়ার জনপ্রিয় মিউজিসিউয়ান স্টিভ। গানগুলো রেকর্ড হয়েছে তাদের সারগাম স্টুডিওতে।

অ্যালবামটি নারী দিবসে লেজার ভিশনের ব্যানার থেকে প্রকাশিত হবে। এই প্রসঙ্গে হুমায়রা বশির বলেন, ‘এটি আমার আর অধরার একটি স্বপ্নের অ্যালবাম। আমরা অনেক দিন প্রস্তুতি নিয়ে এই অ্যালবামটি করেছি।

এই অ্যালবামে সংগীতায়োজনের পাশাপাশি একটি গানে কণ্ঠ দিয়েছে আমার ভাই রাজা বশির। কিন্তু বাবা বেচে থাকলে এই গানটি তিনি নিজেই গায়তেন।’

অন্য দিকে অধরা বলেন, ‘আমি এর আগেও অনেকের অ্যালবামে গান লিখেছি। কিন্তু এবারের কাজটি অনেকটাই ভিন্ন। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে।’

এলএ/এমএস

আরও পড়ুন