ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দর্শকের মুখোমুখি হবেন নায়িকা পূজা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:৩৮ পিএম, ০১ মার্চ ২০১৯

চিত্রনায়ক সিয়ামের বিপরীতে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করে গত বছর দর্শকের মন জয় করে নিয়েছেন পূজা। এবার এই বছর বড় পরিসরে সিনেমা হলে আসলো পূজা চেরির ‘প্রেম আমার-২’। আজ (১ মার্চ) সারা দেশের ৬৬টি সিনেমা হলে দেখানো হবে ছবিটি। এটি প্রযোজনা করেছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস।

এর আগে সিনেমা মুক্তির সময় পুরো সিনেমার টিম নিয়ে দর্শকের মুখোমুখি হতে দেখা গেছে পূজাকে। দর্শক সারিতে বসে সিনেমা দেখেছে, দর্শকের মতামত জেনেছেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ‘প্রেম আমার-২’ সিনেমা নায়ক আদৃত কলকাতায়। সিনেমার প্রচরনায় বাংলাদেশে আসতে পারেননি তিনি।

তাতে কী! এই সিনেমার দুই সিনিয়র শিল্পী নাদের চৌধুরী ও নায়িকা চম্পাকে সঙ্গে নিয়ে প্রচারণায় নামছেন পূজা। জাজ জানায়, আজ তারা রাজধানীর চারটি হলে শিল্পী ও কলাকুশলীসহ যাচ্ছেন। সেখানে দর্শকদের সঙ্গে মতবিনিময় ও প্রচারণায় অংশ নেবেন তারা।

এগুলোর মধ্যে বেলা ৩টায় শ্যামলী, সাড়ে চারটায় বলাকা, সন্ধ্যা ৬টায় চিত্রামহল ও সাড়ে ৭টায় মধুমিতা যাবেন ছবির নায়িকা পূজা চেরীসহ এর শিল্পীরা।

বিষয়টি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে প্রতিষ্ঠানটির ডিজিটাল মার্কেটিং প্রধান শাকিব সৌখিন বলেন, ‘মুক্তির আগে তুলনামূলক কম প্রচারণা হয়েছে। এ জন্য আমরা আজ প্রেক্ষাগৃহগুলোতে যাব।’

নায়িকা হিসেবে পূজা চেরির অভিষেক হয়েছিল যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূরজাহান’-এর মাধ্যমে। ওই ছবিতে ছবিতে তার নায়ক ছিলেন কলকাতার আদৃত। ছবিটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তীর আরেক সহকারী বিদুলা ভট্টাচার্য। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর আলোচিত ছবি ‘প্রেম আমার’। ছবিটি দুই বাংলায় বেশ সাড়া ফেলে। এবার দেখার পালা ‘প্রেম আমার-২’ কেমন সাড়া ফেলে বাংলাদেশে।

এমএবি/এমএস

আরও পড়ুন