ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জয় শাহরিয়ারের আয়োজনে রাব্বি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:০৫ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

নিজের কথা ও সুরে সত্যি ‘বলছি তোমাকে আর ভালোবাসি না’ গানটি গেয়ে সংগীত প্রেমীদের মন জয় করে নিয়েছিলেন জয় শাহরিয়ার। এরপর আরও অনেক সুন্দর গান উপহার দিয়েছেন তিনি। তার কথা ও সুরে গেয়েছেন কলকাতার নচিকেতা, রুপঙ্কর, দেশের বাপ্পা মজুমদার, তাহসান, মিনারসহ আরও অনেক জনপ্রিয় শিল্পী। এবার জয়ের কথা ও সুরে গেয়েছেন এই প্রজন্মের আমি তো ভালা না খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বি।

জয় শাহরিয়ারের কথা, সুর ও সংগীতে প্রকাশ পেলো তরুন সংগীতশিল্পী কামরুজ্জামান রাব্বি এর নতুন গান ‘তোমার কথা মনে পড়ে’। মঙ্গলবার গানটির ভিডিও প্রকাশ করেছে আজব রেকর্ডস। গানটির ভিডিও নির্মাণ করেছে আজব কারখানা।

এই গানটি প্রসংগে জয় বলেন, ‘অনেকের জন্যই গান তৈরি করেছি শেষ কয়েক বছরে, কামরুজ্জামান রাব্বি কে আমার এ সময়ের একজন প্রতিশ্রুতিশীল শিল্পী মনে হয়েছে বলেই ওর জন্য গান করেছি। সাধারণত লোক গান আমার করা হয় না। এবার করতে পেরে আমার ভালো লেগেছে। বাকিটা নির্ধারন করবেন আমাদের শ্রোতারা।’

কামরুজ্জামান রাব্বি বলেন, ‘জয় শাহরিয়ার ভাই এর গান এর ভক্ত অনেক আগে থেকে। তার লেখা, সুরে গান গাইতে পারাটা আমার জন্য দারুন আনন্দের। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। বাকিটা শ্রোতারা বলবেন।’

উল্লেখ্য, গেলো বছর ‘আমিতো ভালা না’ গানটি প্রকাশের মধ্য দিয়ে আলোচনায় আসেন কামরুজ্জামান রাব্বি। এরপরে আরও কয়েকটি গান প্রকাশ হয়েছে তার। নিয়মিতই চলছে তার সংগীতের পথচলা।

এমএবি/এলএ/এমএস

আরও পড়ুন