ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পুলিশ সপ্তাহ নিয়ে ম্যাগাজিন অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:২৯ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৯

পুলিশ সপ্তাহ ২০১৯ উপলক্ষে নির্মিত নতুন ম্যাগাজিন অনুষ্ঠান ‘মিলেছি মেলবন্ধনে’। বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ পরিবেশন করবে এই অনুষ্ঠানটি। আজ রোববার বিটিভির রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডের একযোগে প্রচার হবে এটি ।

এই অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অংশ নিবেন বাংলাদেশ পুলিশেরই সদস্যবৃন্দ । রাজধানীর হাতিরঝিলের এমপি থিয়েটারে দৃষ্টিনন্দন আলোকসজ্জা ও ফোয়ারাকে প্রাধান্য দিয়ে তৈরি করা হয় সেট।

সর্বাধুনিক প্রযুক্তির ক্যামেরা ব্যবহার করে ধারণ করা এই অনুষ্ঠানে থাকছে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) এর শুভেচ্ছা বক্তব্য, পুনাকের উপর একটি সচিত্র প্রতিবেদন, একক ও দ্বৈত সংগীত, দলীয় নৃত্য, একটি নতুন দেশাত্ববোধক দলীয় সংগীত, পুলিশের সাফল্যজনক কার্যক্রম ও সামাজিক সমস্যা নিয়ে রচিত দুটি নাট্যাংশ ।

অনুষ্ঠানটির পরিকল্পনা করেছেন পুলিশ হেডকোয়ার্টার্স এর ডিআইজি (এইচআর) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার)। সার্বিক সমন্বয়ে মোঃ মাসুদুর রহমান পিপিএম, ডিসি, মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স, ডিএমপি, সালমা সৈয়দ পলি, পুলিশ সুপার ও মোঃ ওবায়দুর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স, ডিএমপি।

উপস্থাপক নির্মাতা আনজাম মাসুদ এর নির্দেশনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মোঃ শাহ জামান মিয়া ।

এমএবি/জেআইএম

আরও পড়ুন