ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সড়ক দুর্ঘটনায় আহত লাক্স তারকা শানু

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৯

গেল মাসে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী অহনা রহমান। তার অবস্থা কিছুটা স্থিতিশীল। তার কিছুদিন পরই সড়ক দুর্ঘটনায় আহত হন কল্যাণ কোরাইয়াসহ চার তারকা।

এবার দুর্ঘটনার শিকার হলেন আলোচিত অভিনেত্রী লাক্স তারকা শানারেই দেবী শানু। শনিবার (০২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা থেকে মানিকগঞ্জ যাওয়ার পথে সাভারের আমিনবাজার এলাকায় তাকে বহনকারী মাইক্রোবাস দুর্ঘটনার কবলে পড়ে।

শানু জানান, ‘আজ সকালে জুয়েল শরীফ ভাইয়ের ‘বড় বাড়ি’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। গাড়িতে শুধু আমি আর ড্রাইভার ছিলাম। খুব সকালে ঘুম থেকে উঠায় আমি গাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ি।

Shanu-(2)

আমিন বাজার আসার পর চলন্ত অবস্থায় হঠাৎ একটি ট্রাক আমাদের গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। অনেক জোরে ধাক্কা লাগার কারণে বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছি। আমাদের সামনে থাকা আরেকটি প্রাইভেট কারও ক্ষতিগ্রস্ত হয়।’

ওই ঘাতক ট্রাক চালককে পুলিশ আটক করেছে বলে জানিয়েছেন শানু। তিনি বলেন, ‘গাড়ি খালি থাকায় বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। তবে আমি খুব ভয় পেয়েছি। আহত হয়েই অন্য গাড়িতে করে শুটিং করতে এসেছি। ওই চালককে কঠিন শাস্তি দেয়া হোক।’

প্রসঙ্গত, ২০০৫ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় নিয়ে শোবিজে রাজসিক পথচলা শুরু করেন শানু। এক যুগেরও বেশি সময় ধরে শানু মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন।

গত বছর আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

এলএ/এমকেএইচ

আরও পড়ুন