ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘মায়া’ নিয়ে এলেন সাদমান পাপ্পু

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:১৭ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৯

চমৎকার গায়কীর জন্য এরইমধ্যে নতুন প্রজন্মের সংগীতপ্রেমীদের কাছে পরিচিত মুখ সাদমান পাপ্পু। মন মাতানো বেশ কিছু গানে এরই মধ্যে নতুন প্রজন্মের শ্রোতাদের সাথে সখ্য গড়েছেন সুরের মায়াজালে।

সম্ভাবনাময় এ তরুণ তার ভক্ত শ্রোতাদের জন্য এবার নিয়ে এলেন নতুন গানের ভিডিও ‘মায়া’। গানটি প্রকাশিত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে।

আমজাদ হোসেনের সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন ও সুর করেছেন নির্মল দাস। গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। এতে মডেল হিসেবে আছেন অভি এবং জয় শ্রী।

গানটি প্রসঙ্গে সাদমান পাপ্পু বলেন, ‘স্টুডিওতে যখন এই গানটির কাজ করি তখন সংগীতাঙ্গনের অনেকেই গানটির প্রশংসা করেছেন। পাশাপশি আমার আগের গানগুলোর জন্য ভক্ত-শ্রোতা দর্শকদের যে ভালোবাসা আমি পেয়েছি সেই প্রেরণা থেকে নতুন গান এবং ভিডিও প্রকাশ করা।

আশা করছি গান এবং ভিডিওতে শ্রোতা-দর্শক নতুনত্ব পাবে। খুবই যত্ন করে ভিডিওটি করা হয়েছে। পাশাপাশি মডেল অভি এবং জয় শ্রী খুবই আন্তরিকভাবে ভালো একটি মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। যা দর্শক ও শ্রোতা-ভক্তদের মুগ্ধ করেছে বলে অনেকেই জানিয়েছেন। গানটি প্রকাশের পর খুব ভালো রেসপন্স পাচ্ছি। সকলের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানিয়েছে, পহেলা ফেব্রুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘মায়া’ গানের ভিডিও । পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

গানের লিংক - youtu.be

এলএ/এমএস

আরও পড়ুন